• ঢাকা
  • শুক্রবার, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে এপ্রিল, ২০২৪ ইং
চরভদ্রাসনের মাদক রানী চম্পা বেগম গ্রেফতার

চরভদ্রাসন(ফরিদপুর) প্রতিনিধি ঃ   

ফরিদপুরের চরভদ্রাসন উপজেলার গাজীরটেক ইউনিয়নের চরহাজীগঞ্জ বাজারের মধ্যে বসবাসরত মৃত মৈজদ্দিন বিশ্বাসের স্ত্রী স্থানীয় মাদক রানী চম্পা বেগম (৪১) এর বসতি ঘরে অভিযান চালিয়ে ৫৬ পিছ ইয়াবা ট্যাবলেট সহ তাকে গ্রেফতার করেছেন থানা পুলিশ। গোপন সংবাদের ভিক্তিতে গত রোববার সন্ধা সোয়া ৬ টায় চরভদ্রাসন থানার সেকেন্ড অফিসার এসআই সৈয়দ আওলাদ হোসেনের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স মিলে অভিযান পরিচালনা করে ওই মাদক রানীকে ইয়াবা ট্যাবলেট সহ গ্রেফতারের পর সোমবার তাকে ফরিদপুর কোর্টে চালান করা হয়েছে। এ ব্যাপারে চরভদ্রাসন থানায় মাদক আইনে একটি মামলা হয়েছে।

সংশ্লিষ্ট সূত্র জানায়, চম্পা বেগম দীর্ঘদিন ধরে উপজেলার চরহাজীগঞ্জ বাজারের মধ্যে নিজ বসতি ঘরে মাদকের জমজমাট আসর চালিয়ে যাচ্ছে। পুলিশ বহুবার মাদক সহ তাকে গ্রেফতার করে আদালতে পাঠিয়েছেন। কিন্ত জামিনে বেড়িয়ে এসে চম্পা বেগম বহাল তবিয়তে একই মাদক ব্যবসা করে চলেছে। এতে স্থানীয় যুব সমাজ নেশার জালে জড়িয়ে পড়ছে।

ব্যপারে চরভদ্রাসন থানার অফিসার্স ইনচার্জ (ওসি) মোঃ জাকারিয়া হোসেন বলেন, “মাদক ব্যবসায়ী ও মাদক সেবীদের জন্য পুলিশের কোনো ছাড় নেই। সমাজ থেকে মাদক তুলে ফেলতে হলে পুরিশের পাশাপাশি স্থানীয় সকলকে এগিয়ে আসতে হবে”। আর উপজেলার গাজীরটেক ইউপি চেয়ারম্যান মোঃ ইয়াকুব আলী বলেন, “ পদ্মা নদী ঘেষে অত্র ইউনিয়নের মাদকের মূল হোতা চম্পা বেগম। সে বহুবার মাদক সহ গ্রেফতার হয়েছে। কিন্ত জামিনে বেড়িয়ে এসে আবার একই ব্যবসা করে চলেছে। উক্ত ইউপি চেয়ারম্যান চম্পা বেগমের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান”।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।