• ঢাকা
  • বুধবার, ২৩শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৭ই ডিসেম্বর, ২০২২ ইং
Mujib Borsho
Mujib Borsho
ফরিদপুরে আওয়ামী লীগের শীত বস্ত্র  বিতরণ

কে এম রুবেল, ফরিদপুর

ফরিদপুর সদর উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে তিনদিন ব্যাপী বিভিন্ন এলাকায় শীতবস্ত্র বিতরণ করা হচ্ছে।

শনিবার থেকে সোমবার পর্যন্ত সদর উপজেলার ১২ টি ইউনিয়নের ৬হাজার মানুষের মাঝে শীত বস্ত্র হিসাবে কম্বল বিতরণ করা হবে।

শনিবার সকালে উপজেলার কৃষ্ণনগর ইউনিয়নের বিষ্ণুদিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এই কর্মসূচিতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও এফবিসিসিআইএর সাবেক সভাপতি এ. কে আজাদ।

ফরিদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সুবল চন্দ্র সাহা সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ মাসুদ হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক ঝর্ণা হাসান, যুব লীগের সাবেক প্রেসিডিয়াম সদস্য ফারুক হোসেন, শারমিন গ্রুপের স্বত্ত্বাধিকারী ইসমাইল হোসেন, হা-মীম গ্রুপের পরিচালক বেলাল হোসেন, আওয়ামী লীগের নেতা শহিদুল ইসলাম নিরু, শাহ আলম মুকুল, মনিরুল হাসান মিঠু, মিয়া মঞ্জুর এলাহি পিরু, জেলা আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক মাইন উদ্দিন আহমেদ মানু, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক কে এম সেলিম, চাঁদপুর ইউনিয়নের চেয়ারম্যান শামসুননাহার মুহিত, ডা. আবুল হাসেন, এ্যাড. বদিউজ্জামান বাবুল, জেলা পরিষদের সদস্য মুসা ফকির, জেলা আওয়ামী লীগ নেতা কাজী গোলাম মহিউদ্দীন তাসলিম, দিপক মজুমদার, মনির হোসেন, কোতয়ালি আওয়ামী লীগের সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান আব্দুর রাজ্জাক মোল্লা, কোতয়ালী আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সামচুল আলম চৌধুরী, জেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদিকা আইভি মাসুদ, শাহ মো. ইসতিয়াক আরিফ, এ্যাড. জাহিদ ব্যাপারী, আবুল বাতিন, শওকত আলী জাহিদ, মনিরুজ্জামান মনির, সোহেল রেজা বিপ্লব, আবু নাঈম, সাংবাদিক রাজিব খান, এ্যাড. মিজানুর রহমান, প্রমুখ।

এছাড়াও চাঁদপুর ইউনিয়নে জেলা পুজা উদযাপন কমিটির সভাপতি যশোদা জীবন দেবনাথ তার নামে প্রতিষ্ঠিত বিদ্যালয় মাঠে বিকেলে ফুলেল সংবর্ধনা জানান এ কে আজাদসহ নেতৃবৃন্দকে।

এ সময় আওয়ামী লীগ ও তার সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এফবিসিসিআইয়ের সাবেক সভাপতি একে আজাদ বলেন, আওয়ামী লীগ সব সময়  মানুষের পাশে থাকে, দেশের মানুষের যে কোন দুর্যোগে কাঁধে কাঁধ মিলিয়ে  এক যোগে কাজ করে। এখন শীত মৌসুম চলছে শীতার্তদের মানুষের পাশে এগিয়ে এসেছি আমরা।

তিনি আরো বলেন, শুধু দুর্যোগে নয়, মানুষের জীবন মান উন্নয়নে ও কর্মস্থান সৃস্টিতে নিরলস ভাবে কাজ করছেন  প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

জেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাড. সুবল চন্দ্র সাহা তার বক্তব্যে বলেন, সম্প্রতি ফরিদপুরের আওয়ামী লীগের রাজনীতিতে যে শূণ্যতা বিরাজ করছিল, তা কেটে গিয়ে আজকের এই শীতবন্ত্র বিতরণ অনুষ্ঠানগুলোতে আওয়ামী লীগের সকল পর্যায়ের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হওয়ার মধ্যদিয়ে এক নতুন অধ্যয়ের সূচনা হলো।

তিনি আরো বলেন, আপনারা এই মঞ্চে যাদের দেখছেন তারাই ফরিদপুরের প্রকৃত আওয়ামী লীগের কান্ডারী, এর বাইরে যদি কেউ বিচ্ছিন্ন ভাবে কিছু করে তবে তা, আওয়ামী লীগের কাছে গ্রহণযোগ্য নয়।

দুপুরে কানাইপুর উচ্চবিদ্যালয় মাঠে ও চাঁদপুর ইউনিয়নের ধোপাডাঙ্গা হাই স্কুল মাঠে এবং বিকেলে গেরদা ইউনিয়নের বাখুন্ডা কলেজ মাঠে কম্বল বিতরণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন নেতৃবৃন্দ।

শনিবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত সদর উপজেলার কৃষ্ণনগর, কানাইপুর, চাঁদপুর ও গেরদা ইউনিয়নের মোট দুই হাজার মানুষের হাতে পৃথক চারটি অনুষ্ঠানের মাধ্যেমে কম্বল তুলে দেন একে আজাদসহ আওয়ামী লীগের নেতাকর্মীরা।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

ডিসেম্বর ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« নভেম্বর  
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১ 
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।