• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৭ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১লা ডিসেম্বর, ২০২২ ইং
Mujib Borsho
Mujib Borsho
মূলধারার রাজনীতিকদের সুপ্রতিষ্ঠিত করা দরকার – মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী

ঢাকা, ১৮ পৌষ (২ জানুয়ারি) : 

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম বলেছেন, মূলধারার রাজনীতিবিদদের সুপ্রতিষ্ঠিত করা দরকার। গণতান্ত্রিক রাজনীতি সুপ্রতিষ্ঠিত হলে আমাদের ভিত্তি সুদৃঢ় হবে। মূলধারার রাজনীতি এলোমেলো হয়ে গেলে তাসের ঘরের মতো অনেককিছুই ভেঙে যাবে। এজন্য রাজনীতিতে হঠাৎ উত্থানপতনের অশুভ সংস্কৃতি থেকে বেরিয়ে আসতে হবে।
আজ রাজধানীর ঢাকা রিপোর্টার্স ইউনিটি মিলনায়তনে ‘জনতার প্রত্যাশা’ নামক সংগঠন আয়োজিত বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা ও সাবেক প্রতিমন্ত্রী আ খ ম জাহাঙ্গীর হোসাইনের স্মরণসভায় বিশেষ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন ।
আ খ ম জাহাঙ্গীর হোসাইনের রাজনৈতিক জীবন স্মরণ করে মন্ত্রী বলেন, আওয়ামী লীগ করতে হলে শেখ হাসিনাকে মানতে হবে, আওয়ামী লীগকে মানতে হবে। রাজনীতির কঠিন অবস্থায়ও আ খ ম জাহাঙ্গীর হোসাইন বঙ্গবন্ধুর আদর্শ ও আওয়ামী লীগের চেতনার বাইরে যাননি।
বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা ফিরে না এলে আজকের আওয়ামী লীগ এবং দেশের এত উন্নয়ন হতো না, উল্লেখ করে শ ম রেজাউল করিম আরো বলেন, অনেক প্রতিকূলতা মোকাবিলা করেও শেখ হাসিনা অবিচল অবস্থানে ছিলেন। এ কারণে আওয়ামী লীগ ঘুরে দাঁড়াতে পেরেছে। যুদ্ধাপরাধীদের বিচার হয়েছে এবং বঙ্গবন্ধুর খুনিদের দাম্ভিকতা চূর্ণ হয়েছে।
‘জনতার প্রত্যাশা’ এর সভাপতি এম এ করিমের সভাপতিত্বে স্মরণসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য বেগম মতিয়া চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে আরো ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা ডাঃ মোস্তফা জালাল মহিউদ্দিন, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন এবং পানিসম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

ডিসেম্বর ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« নভেম্বর  
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১ 
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।