• ঢাকা
  • রবিবার, ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৫ই মে, ২০২৪ ইং
আলোচনার শীর্ষে চেয়ারম্যান পদপ্রার্থী সিদ্দিকুর রহমান সিদ্দিক

আল মোজাহিদ বাবু,বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধি:-জামালপুর জেলার বকশীগঞ্জ উপজেলার ৭নং মেরুরচর ইউনিয়ন পরিষদের সিদ্দিকুর রহমান সিদ্দিক (ইউপি)চেয়ারম্যান প্রার্থী হিসেবে আলোচনার শীর্ষে, নির্বাচনে চেয়ারম্যান প্রত্যাশী যুবলীগ নেতা ও বিশিষ্ট সমাজ সেবক,, মোঃ সিদ্দিকুর রহমান সিদ্দিক আগাম নির্বাচন সামনে রেখে একাধারে এলাকায় গনসংযোগ চালিয়ে যাচ্ছেন এরই ধারাবাহিকতায় আজ শনিবার মেরুরচর বিভিন্ন এলাকতে গণসংযোগ করেন।

আগামী নির্বাচনকে সামনে রেখে নিজ এলাকায় ১,২,৩,৪,৫ ওয়ার্ডে সবার কাছে দোয়া ও সমর্থন চেয়ে গণসংযোগ করেন যুবলীগ নেতা ও বিশিষ্ট সমাজ সেবক মোঃসিদ্দিকুর রহমান সিদ্দিক

সিদ্দিক বলেন দল থেকে যদি তাকে মনোনয়ন দেওয়া হয়, তাহলে তিনি মেরুরচর ইউনিয়নকে ডিজিটাল ইউনিয়ন হিসাবে সাজাবেন বলে উল্লেখ করেন। তিনি বলেন, ইউনিয়ন পরিষদের নির্বাচনে দলীয় নমিনশন ফ্রম কিনে জামালপুর দলীয়কার্যলয়ে জমাদেন।

বকশীগঞ্জ উপজেলার মেরুরচর ইউনিয়ন পরিষদ নির্বাচনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের রাজনীতিতে অনুসারী ও আস্তাভাজন হিসেবে কাজ করে যাচ্ছেন।

বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ে তুলার লক্ষ্যে জননেত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়ার স্বপ্নপূরণে মাদক, দূর্ণীতি, জুয়া, দারিদ্র্য মুক্ত ইউনিয়ন উপহার দেওয়ার প্রত্যয় ব্যক্ত করছেন চেয়ারম্যান পদপ্রার্থী সিদ্দিকুর রহমান সিদ্দিক।

এদিকে সবকিছু ঠিকঠাক থাকলে আগামী ৬সেপ্টমবরে নির্বাচন কমিশন নির্বাচনী তফসীল ঘসনা করলে আগামী ডিসেম্বরে শুরু হতে পারে ইউনিয়ন পরিষদ নির্বাচন। সারা দেশের ন্যায় নির্বাচনী দৌড় ঝাপ শুরু করেছেন ইউপি চেয়ারম্যান প্রার্থীরা। চায়ের দোকান, পাড়া মহল্লা, মাঠঘাট, হাটবাজার সর্বত্র সাধারণ মানুষের মাঝে চলছে সরগরম আলোচনা আছেন সিদ্দিকুর রহমান সিদ্দিক।

বকশীগঞ্জ উপজেলার মেরুরচর ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থীদের মধ্য বর্তমান ইউপি চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ সিদ্দিকুর রহমান সিদ্দিক এখন পর্যন্ত জনপ্রিয়তায় এগিয়ে রয়েছেন।

ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ সিদ্দিকুর রহমান সিদ্দিক জনপ্রিয় ও সাধারণ মানুষের আস্থাভাজন ও তাদের সুখ-দুঃখের অংশীদারী হিসেবে কাজ করে যাচ্ছেন। সাধারণ মানুষের মধ্যে অন্য সকল প্রার্থীদের মধ্য তার জনপ্রিয়তা রয়েছে অনেক বেশি। ইউনিয়নকে মাদকমুক্ত একটি আধুনিক পরিকল্পিত শিক্ষাবান্ধব উন্নয়ন সহ একটি মডেল ইউনিয়ন গড়ে তুলতে অঙ্গীকার বদ্ধ।অসহায় মানুষের দ্বার প্রান্তে গিয়ে তাদের কষ্ট এবং বিভিন্ন সামাজিক প্রতিবন্ধকতা গরীব- ধনীর তারতম্য খুব কাছ থেকে উপলব্ধি করেন তাদের পাশে থাকেন। তিনি বিশেষ করে সমাজের অসচ্ছল অসহায় গরিব,বিধবা, বয়স্ক এবং প্রতিবন্ধী মানুষের কাজ করে যাচ্ছেন।

সরজমিনে চেয়ারম্যান পদপ্রার্থী সিদ্দিকুর রহমান সিদ্দিকের বিষয়ে খোঁজ নিলে জানাযায়, দীর্ঘদিন থেকে অত্র এলাকায় সাধারন মানুষের স্বার্থে উন্নয়ন মূলক কাজের সাথে জড়িত রয়েছেন।অনেক সময় নিজের সামর্থ্য অনুযায়ী গরিব দুঃখী মানুষের পাশে দাড়িয়েছেন। স্থানীয় তরুণ প্রজন্মের জনগণ তাকে আবারও সব সময় কাছে পাবার জন্য এমন একজন জনবান্ধবকে ইউপি চেয়ারম্যান হিসেবে দেখতে চায়।

চেয়ারম্যান পদপ্রার্থী সিদ্দিকুর রহমান সিদ্দিক বলেন,আমি বঙ্গবন্ধুর আর্দশে আদর্শিত হয়ে আওয়ামীলীগ করি। আর আওয়ামীলীগ হিসেবে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যহত রাখতে মাঠে কাজ করে যাচ্ছি। এলাকাবাসী চাইলে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান নির্বাচিত হব।এলাকাবাসীর পাশে এখনও আছি ভবিষৎতেও পাশে থাকব। এলাকাবাসির উদ্দেশ্যে করে বলেন- আমার দেয়া প্রতিশ্রুতি পালন করবই ও অন্যান্য ইউনিয়ন থেকে পিছিয়ে পড়া মেরুরচর ইউনিয়নকে একটি আধুনিক ডিজিটাল মডেল ইউনিয়ন গড়ে তোলার চেষ্টা অব্যাহত রাখবো। এসময় তার সফর সঙ্গী ছিলেন,,সাখাওয়াত, রতন,ইদ্রিস আলী যুবলীগ সদস্য বকশীগঞ্জ উপজেলা, ,শাহাদাৎ হোসেন সাদা, আরিফুর ইসলাম বানু যুবলীগ সাধারন সম্পাদক মেরুরচর ইউনিয়ন শাখা, শেখ সানি সেচ্ছাসেবকলীগ সাধারন সম্পাদক মেরুরচর ইউনিয়ন শাখা, শওকত হোসেন আতিক যুবলীগের যুগ্ন সাঃ সম্পাদক মেরুরচর ইউনিয়ন শাখা, নয়ন,সহ আরো অনেকেই উপস্থিত ছিলেন।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মে ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« এপ্রিল    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।