• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৯ই মে, ২০২৪ ইং
ভাঙ্গায় যুগান্তর প্রতিনিধিকে প্রাণনাশের হুমকি, থানার জিডি

মোঃ রমজান সিকদার
ভাঙ্গা(ফরিদপুর)প্রতিনিধি -৪/৩/২৪

ফরিদপুরের ভাঙ্গায় দৈনিক যুগান্তর ও যমুনা টিভির ভাঙ্গা প্রতিনিধি হাজী আব্দুল মান্নানকে মোবাইল ফোনে প্রাণনাশের হুমকি দিয়েছে পুলিশ কর্মকর্তার পরিচয়ে জনৈক ব্যাক্তি।
রোববার সন্ধ্যায় আব্দুল মান্নানের মোবাইল ফোন (০১৭২৯০৩৮৭০০) নম্বরে উক্ত (০১৭৩৩-৫৯০৭৩৪) থেকে মতিঝিল থানায় পুলিশ কর্মকর্তা পরিচয় দিয়ে তাকে হুমকি দেওয়া হয়। এ ঘটনায় সাংবাদিক মান্নান নিজের নিরাপত্তা চেয়ে রবিবার (০৩/০৩/২৪) রাতেই ভাঙ্গা থানায় একটা জিডি করেছেন । জিডি নম্বর-১৩৯, তারিখ ০৩/০৩/২৪,
সাংবাদিক আব্দুল মান্নান জিডিতে উল্লেখ করেন, সন্ধ্যার সময় সে তার নিজের অফিসে কাজ করতে ছিল। এরপর তার মোবাইল নম্বরে মতিঝিল থানার পুলিশ কর্মকর্তা পরিচয় দিয়ে তাকে নানা ভয়ভীতি ও হুমকি দিতে থাকে । হুমকিদাতা বলে আমি মতিঝিল থানার পুলিশ কর্মকর্তা তুই জানিস, তোকে আমি কি করতে পারি। এই বলে সে আমাকে অকথ্য ভাষায় গালিগালাজ সহ আমাকে আটক ও প্রান নাশের হুমকি দেয়।
রাতেই এঘটনা ভাঙ্গার সাংবাদিক মহলের মাঝে ছড়িয়ে পড়লে প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সকল সাংবাদিকবৃন্দ এঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানায়।
এ ব্যাপারে ভাঙ্গা থানার উপপরিদর্শক মোহাম্মদ মারুফ জানান, সাংবাদিক আব্দুল মান্নানকে মোবাইলে হুমকি দাতা পুলিশ পরিচয় দানকারীর বিরুদ্ধে একটা জিডি করা হয়েছে। হুমকি দাতার মোবাইল নাম্বারটি টেকিং করে তার পরিচয় সনাক্ত করা হবে। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে ।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মে ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« এপ্রিল    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।