• ঢাকা
  • মঙ্গলবার, ১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই জুলাই, ২০২৪ ইং
ফরিদপুর জেলা ইউনিয়ন পরিষদ সচিব সমিতির দুই সচিবের বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠান

নিরঞ্জন মিত্র (নিরু) (ফরিদপুর জেলা প্রতিনিধিঃ

বাংলাদেশ ইউনিয়ন পরিষদ সচিব সমিতি (বাপসা)র’ ফরিদপুর জেলার মধুখালী উপজেলার মেকচামী ইউনিয়ন পরিষদের সাবেক সচিব হিমাংশু সাহা এবং সালথা উপজেলার সোনাপুর ইউনিয়ন পরিষদের সচিব মোঃ কামরুজ্জামান দিদারুল করিম এই দুই সচিবের অবসরজনিত বিদায়ী উপলক্ষ্যে এক সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

বাংলাদেশ ইউনিয়ন পরিষদ সচিব সমিতি (বাপসা) ফরিদপুর জেলা শাখার আয়োজনে, (৪ জুন) শনিবার দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে বিদায়ী অনুষ্ঠানটি ছিল এক বেদনায় ভরা অনুষ্ঠান।

বাংলাদেশ ইউনিয়ন পরিষদ সচিব সমিতি (বাপাসা)র’ কেন্দ্রীয় কমিটির সদস্য সচিব ও ফরিদপুর জেলা শাখা (বাপাসা)র সভাপতি আবুল কালাম আজাদ এর সভাপতিত্বে, বিদায়ী অনুষ্ঠানে বক্তব্য রাখেন জেলা শাখা (বাপাসা)র সাধারণ সম্পাদক চাঁদপুর ইউনিয়ন পরিষদের সচিব বিষ্ণু পদ সাহা, সদরের কানাইপুর ইউনিয়ন পরিষদের সচিব ভবেষ কুমার বিশ্বাস, নগরকান্দা উপজেলার লস্করদিয়া ইউনিয়ন পরিষদের সচিব পবিত্র কুমার সিকদার, ভাঙ্গা উপজেলার ঘারুয়া ইউনিয়ন পরিষদের সচিব শফিকুল ইসলাম প্রমূখ।

সভায় বক্তারা বলেন, জেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদে কর্মরত সময়ে দুই সচিবের দায়িত্ব পালনকালে বিভিন্ন কাজের প্রশংসা করে, তার দীর্ঘায়ু কামনা করেন। এবং দক্ষ সচিব হিসেবে সুচারুরুপে সচিব পদে দায়িত্ব পালন করেছেন বলে অভিমত ব্যক্ত করেন।

বিদায়ী বক্তব্যে অবসরপ্রাপ্ত সচিব হিমাংশু সাহা বলেন, আমি ২৯ বছর যাবৎ বিভিন্ন ইউনিয়ন পরিষদে কর্মকালে সব সময় চেষ্টা করেছি মানুষের জন্য কাজ করতে। আর কাজের প্রতিটি ক্ষেত্রে পেয়েছি আমার সহকর্মীদের অকৃত্রিম ভালবাসা ও সহযোগিতা। এজন্য আমি সবার কাছে কৃতজ্ঞ।

বিদায়ী অনুষ্ঠানে বিদায়ী দুই সচিকে সম্মাননা উপহার ও ফুলের তোড়া দিয়ে বিদায়ী জানানো হয়।

এসময় ফরিদপুর জেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদের কর্মরত সচিবগণ উপস্থিত ছিলেন।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

জুলাই ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« জুন    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।