• ঢাকা
  • শনিবার, ২৬শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১০ই ডিসেম্বর, ২০২২ ইং
Mujib Borsho
Mujib Borsho
ফরিদপুরের ভাজনডাঙ্গা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি হলেন মোঃ নুরুল ইসলাম

মাহবুব হোসেন পিয়াল,৪ মার্চ,ফরিদপুর জেলা প্রতিনিধি :-

ফরিদপুরের ঐতিহ্যবাহী শিশুশিক্ষা প্রতিষ্ঠান  ভাজনডাঙ্গা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নিবার্চিত হয়েছেন শিক্ষাবিদ ও সমাজ সেবক ফরিদপুর সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ের রসায়ন বিভাগের শিক্ষক মোঃ নুরুল ইসলাম । বৃহস্পতিবার স্কুল ম্যানেজিং কমিটির সভায় কন্ঠ ভোটের মাধ্যমে মোঃ নুরুল ইসলাম বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নিবার্চিত হয়। এসময় পৌরসভার ২৪ নং ওয়ার্ড কাউন্সিলর মাইনুদ্দিন আহমেদ মানু, বিদ্যালয় ম্যানেজিং কমিটির সদস্য আম্বিয়া খাতুন , নাজমা সুলতানা, মোসাম্মাদ হাফিজা, সুশান্ত কুমার সরকার ও ভাজনডাঙ্গা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক লায়লা আফরিনসহ অন্যান্যসদস্যগন উপস্থিত ছিলেন।

উল্লেখ্য,ভাজনডাঙ্গা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নব নিবার্চিত সভাপতি মোঃ নুরুল ইসলাম ফরিদপুর শহরের লালের মোড় এলাকার বীরমুক্তিযোদ্ধা ফকীর আব্দুর রহমানের পুত্র। ফরিদপুর সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ের রসায়ন বিভাগের শিক্ষক সাদা মনের মানুষ মোঃ নূরুল ইসলাম ফরিদপুরের মানুষের কাছে বৃক্ষপ্রেমিক ও মানবিক মানুষ হিসেবে পরিচিত। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা ও অনুপ্রেরনায় পরিবেশ রক্ষা,বজর্রপাতে মৃত্যু রোধ, ক্ষয় ক্ষতি কমাতে ও সৌন্দর্য বৃদ্ধি করতে তিনি ফরিদপুরে তিনি ২ হাজার তালবীজ বোপন করেছেন। শহরের সৌন্দর্য বৃদ্ধি ও ফরিদপুরের ঐতিহ্য ধরে রাখতে রোড় ডিভাইডারসহ রাস্তার পাশে তিনি ২ হাজার খেজুরের বীজ বোপন করেছেন। শহরে রোপন করেছেন ৬০টি কৃষ্ণচূড়া ও রাধাচূড়ার গাছ।

মোঃ নুরুল ইসলাম করোনা কালীন সময় কর্মহীন হয়ে পড়া মানুষের মাঝে চাল,ডাল,তেলসহ খাদ্য সামগ্রী বিতরন,নদীর তীরে সচেতনতামুল বিলবোর্ড স্থাপন, দরিদ্রদের কে চাইনিজ হোটেলে নিয়ে খাওয়ানো, রিক্সা,ভ্যান ও অটো চালকদের মধ্যে সকালের নাস্তা বিতরণ,  ঈদ ও বিভিন্ন উৎসবে দুঃস্তদের মাঝে সেমাই, চিনি ও গুড়া দুধ ও খাদ্য বিতরন , বৃদ্ধা/বৃদ্ধাদের ঈদের যাবতীয় খরচ বহন,দরিদ্র শিক্ষাথীদের মধ্যে বই,খাতা ও শিক্ষা সামগ্রী বিতরনসহ দীর্ঘদিন ধরে সমাজে বিভিন্ন ভালো কাজ করে আসছেন।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

ডিসেম্বর ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« নভেম্বর  
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১ 
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।