• ঢাকা
  • শনিবার, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে এপ্রিল, ২০২৪ ইং
গলাচিপায় ইউপি নির্বাচনে দলীয় মনোনয়ন কিনলেন কাওসার তালুকদার

গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধিঃ পটুয়াখালীর গলাচিপায় আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনের তফসিল ঘোষণার পরপরই চেয়ারম্যান পদে নির্বাচন করতে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ফরম কিনেছেন রাজপথের মুজিব আদর্শের লড়াকু সৈনিক। আওয়ামী লীগের দুর্দিনে যার অবদান অনস্বীকার্য।

এক সময়ের রাজপথ কাঁপানো স্লোগান মাস্টার। সাবেক ছাত্রনেতা, গোলখালী ইউনিয়ন বাসীর অহংকার, সৎ নির্ভীক ও সময়ের সাহসী সন্তান মো. কাওসার আহমেদ তালুকদার। বৃহস্পতিবার (৪ মার্চ) বিকাল ৫টায় উপজেলা আওয়ামী লীগের অফিস কার্যালয় থেকে মনোনয়ন প্রত্যাশী প্রার্থী মো. কাওসার আহমেদ তালুকদার ও তার পক্ষে সমর্থকরা দলীয় মনোনয়ন ফরম কিনেন। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি সন্তোষ কুমার দে, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা গোলাম মস্তফা টিটো, সহ-সভাপতি হাজী মজিবুর রহমান, উপজেলা পরিষদ চেয়ারম্যান মু. সাহিন সাহ, প্রচার সম্পাদক আজিজুর রহমান বাবুল ভূঁইয়া, উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও গোলখালী ইউনিয়ন আওয়ামী লীগ নেতাকর্মীসহ সর্ব স্তরের জনসাধারণ উপস্থিত ছিলেন।

এ সময় কাওসার আহমেদ তালুকদার বলেন, জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে মাঠে কাজ করছি। আপনারা সকলে আমার জন্য দোয়া করবেন। জননেত্রী শেখ হাসিনা আমাকে চূড়ান্ত মনোনয়ন দিলে আমি গোলখালী ইউনিয়নকে মডেল ইউনিয়নে রূপান্ত করব ইনশা আল্লাহ। উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা গোলাম মস্তফা টিটো বলেন, ‘স্বাস্থ্যবিধি মেনে ফরম বিতরণ করা হয়েছে। পরবর্তীতে তৃণমূলের মতামতের ভিত্তিতে দলের প্রার্থী বিষয়ে কেন্দ্রে সুপারিশ করা হবে।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।