• ঢাকা
  • শনিবার, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে এপ্রিল, ২০২৪ ইং
গলাচিপায় জন্মভূমিতে এসে গণমানুষের ভালাবাসায় সিক্ত এ্যাড. ফকরুল ইসলাম মুকুল

তারিখঃ ০৫ মার্চ ২০২১,সঞ্জিব দাস, গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধিঃ পটুয়াখালীর গলাচিপায় নেতা-কর্মীদের ফুলেল শুভেচ্ছা ও সাধারণ মানুষের ভালাবাসায় সিক্ত হলেন মা, মাটি ও গনমানুষের প্রান পুরুষ ঢাকা বিশ্ববিদ্যালয়ের মেধাবী শিক্ষার্থী এ্যাডভোকেট ফখরুল ইসলাম মুকুল। গতকাল ৪ মার্চ বৃহস্পতিবার সকালে নিজ বাড়ির উদ্দেশ্যে ঢাকা থেকে গাড়ি নিয়ে রওয়ানা দেন এবং ঐ দিন সন্ধ্যায় গলাচিপার হরিদেবপুর ফেরিঘাট এসে পৌঁছান।

এই সময় তার সফরসঙ্গী ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের মেধাবী শিক্ষার্থী সাবেক ছাত্রনেতা জগন্নাথ হল ছাত্রলীগের সাবেক সভাপতি, বর্তমান ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক, কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য অরিন্দম হালদার। আর এই সফরে অতিথিবৃন্দকে শুভেচ্ছা জানাতে আগে থেকেই সেখানে উপস্থিত ছিলেন গলাচিপা পৌরসভার মেয়র আহসানুল হক তুহিন, উপজেলা ছাত্রলীগের সাবেক সফল সাধারণ সম্পাদক ও পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর সমীর কৃষ্ণ পাল, পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর গোলাম সরোয়ার আখি, পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মো. সাহেব আলি, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ইশরাত হোসেন আব্বাস, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক তানভীর আহমেদ সোহাগ, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি কামরুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের সভাপতি শরিফ আহমেদ আসিফ, সাধারণ সম্পাদক মো. জাহিদ হোসাইন। এ ছাড়া আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ, শ্রমিক লীগসহ গণমাধ্যম ব্যক্তিবর্গ।

এ সময় এ্যাডভোকেট ফখরুল ইসলাম মুকুল উপজেলা আওয়ামী লীগ সহ সকল সংগঠনের নেতা-কর্মীদের নিয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে আসেন। সেখানে তিনি উপজেলা আওয়ামী লীগ নেতা কর্মীদের সাথে কুশল বিনিময় করেন এবং ছাত্রলীগ নেতা-কর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, তোমরা ছাত্রলীগের রাজনীতি কর এটা আমার কাছে খুব ভালো লাগে। ছাত্রলীগ আমার প্রানের সংগঠন কিন্তু ছাত্র রাজনীতির পাশাপাশি সবাই ভাল ভাবে পড়াশুনা করতে হবে বলে মন্তব্য করেন। তিনি আরও বলেন, জননেত্রী শেখ হাসিনা শিক্ষা বান্ধব সরকার। ছাত্র-ছাত্রীদের বিনামূল্যে বই বিতরন, শিক্ষা সহায়তাসহ বিভিন্ন উপবৃত্তি দিয়ে যাচ্ছে সরকার।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।