• ঢাকা
  • বুধবার, ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৮ই মে, ২০২৪ ইং
বোয়ালমারীতে ১২শ পিচ ইয়াবা ও গাঁজাসহ মা-ছেলে গ্রেপ্তার

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি :  ফরিদপুরের বোয়ালমারী উপজেলায় ১২শ পিচ ইয়াবা ও আড়াই কেজি গাঁজাসহ মা-ছেলেকে গ্রেপ্তার করেছে পুলিশ। পৌরসদরের রায়পুর গ্রাম তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলেন রায়পুর গ্রামের রশিদ মাতুব্বরের ছেলে মনিরুল মাতুব্বর (২৪) ও রশিদ মাতুব্বরের স্ত্রী জহুরা বেগম (৪৭) । থানায় মনিরুল ও জহুরা বেগমের নামে দুটি করে এবং রশিদ মাতুব্বরের নামে ৫টি মাদক মামলা রয়েছে।

থানা সূত্রে জানা যায়, বুধবার ভোর রাতে গোপন সংবাদের ভিত্তিতে রশিদ মাতুব্বের বাড়িতে অভিযান চালায় পুলিশ। এ সময় তাদের গোয়ালঘরের গরুর খাবারের চাড়ির ভেতর থেকে আড়াই কেজি গাজা ও ১২শ পিচ ইয়াবা উদ্ধার করা হয়। এ ঘটনায় থানার উপপরিদর্শক (এসআই) সাইফুদ্দিন আহমেদ বাদি হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করেছেন। মামলা নাম্বর ৫।

বৃহস্পতিবার দুপুরে বোয়ালমারী থানা অফিসার ইনচার্জ আমিনুর রহমান জানান,  রায়পুর গ্রামে অভিযান চালিয়ে ২ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।

এ সময় তাদের গোয়ালঘর থেকে আড়াই কেজি গাজা ও ১২শ পিচ ইয়াবা বড়ি উদ্ধার করা হয়। আটককৃতদের বৃহস্পতিবার আদালতের মাধ্যমে ফরিদপুর জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মে ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« এপ্রিল    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।