• ঢাকা
  • রবিবার, ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৫ই মে, ২০২৪ ইং
মধুখালীতে করোনা প্রতিরোধ টিকা নিতে মানুষের ঢল

হৃদয় শীল, মধুখালী (ফরিদপুর)বিশেষ প্রতিনিধি : ফরিদপুরের মধুখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে (সদর হাসপাতাল) মহামারী করোনা প্রতিরোধ ভ্যাকসিন গ্রহনে মানুষের ঢল।

৫ অক্টোবর মঙ্গলবার বেলা সাড়ে ১১টায় সরেজমিনে মধুখালী সদর হাসপাতালে গেলে দেখা যায় মহামারী করোনা প্রতিরোধ ভ্যাকসিন গ্রহনের লক্ষ্যে হাজার হাজার মানুষের ঢল। মানুষের চাপ সামলাতে পুলিশের সহয়তা নিতে হয় হাসপাতাল কর্তৃপক্ষকে। নিজ দায়ীত্বে রেজিট্রেশন করে উপজেলার বিভিন্ন প্রান্ত থেকে ঈদ উৎসব আমেজে জীবন বাঁচাতে করোনা প্রতিরোধ ভ্যাকসিন বা টিকা নিতে এসেছেন হাসপাতালে। তবে স্বাস্থ্য বিধির কোন বালাই ছিল না।

টিকা গ্রহিতার চাপ সামলাতে সদর হাসপাতাল চত্বরে নতুন টিকা ক্যাম্প স্থাপন করে টিকা প্রদান করা হচ্ছে । টিকা প্রদানে সহয়তা করার জন্য অফিস স্টাফসহ ঔষধ বিক্রয় প্রতিনিধিদেরও সহয়তা করা দেখা গেছে।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ আঃ সালাম জানান, জানান, রেজিস্ট্রশন ছাড়া কাউকেই টিকা দেওয়া হচ্ছে না। সকলকেই টিকা নিতে রেজিস্ট্রেশন বাধ্যতামূলক। নিজ দায়ীত্বে টিকার রেজিস্ট্রশন করে আসছেন সবাই। যে কোন অসুবিধার স্বমািখন হলে সেটা আমরা সাথে সাথে সমাধান করে দিচ্ছি। আজ এতটাই মানুষের চাপ বেড়েছে যে হাসপাতাল চত্বরে ১০টি নতুন বুত স্থাপন করে টিকা দিতে হচ্ছে। আজ ৫ অক্টোবর মঙ্গলবার এক দিনেই প্রায় সাড়ে ৬ হাজার ডোজ টিকা প্রদান করা হয়েছে।

স্বাভাবিক টিকা কার্যক্রমে ভির হলেও আজ অস্বাভীক উপচে পড়া ভির হয়েছে। এ পর্যন্ত মধুখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রায় ৫২ হাজার লোককে প্রথম ডোজ এবং ২০হাজার লোককে ২য় ডোজ টিকা দেওয়া হয়েছে।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মে ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« এপ্রিল    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।