• ঢাকা
  • শুক্রবার, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে এপ্রিল, ২০২৪ ইং
কৃষকের ধান কেটে দিলো বোয়ালমারী ছাত্রলীগের নেতাকর্মীরা

বোয়ালমারী -আলফাডাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি: করোনাভাইরাসের প্রভাবে শ্রমিক সংকট থাকায় সামাজিক দূরত্ব বজায় রেখে কৃষকের জমির ধান কেটে দিলো বোয়ালমারী উপজেলা ছাত্রলীগের নেতাকর্মীরা। রোযা রেখে বুধবার উপজেলার চতুল ইউনিয়নের বিল দাদুরিয়া মাঠে হতদরিদ্র কৃষক মোশাররফ শেখের প্রায় এক একর জমির পাকা ধান কেটে বাড়িতে পৌঁছে দিয়েছে তারা।

কৃষক মোশাররফ শেখ বলেন, আমি গরিব মানুষ। করোনা পরিস্থিতিতে ধান কাটার জন্য শ্রমিক সংকট দেখা দিয়েছে। শ্রমিক পাওয়া গেলেও অনেক বেশি পারিশ্রমিক গুনতে হয়। এমন সময় সংবাদ পেয়ে আশিকুর রহমানসহ ১৫-২০ জন ছাত্রলীগ নেতাকর্মীরা আমাকে সঙ্গে নিয়ে আমার ধান কেটে বাড়িতে পৌঁছে দিয়ে গেছে। আমি তাদের প্রতি কৃতজ্ঞ।
ফরিদপুর জেলা ছাত্রলীগের সাবেক সদস্য ও বোয়ালমারী উপজেলা ছাত্রলীগ নেতা আশিকুর রহমান আশিক বলেন, দেশজুড়ে ধান কাটা শ্রমিকের মজুরি তুলনামূলকভাবে বেশি হওয়ায় এবং মজুরস্বল্পতার কারণে কৃষকেরা পাকা ধান কাটতে হিমশিম খাচ্ছেন। বাংলার দুঃখী-অসহায় মানুষের শেষ ঠিকানা দেশরত্ম শেখ হাসিনার আদর্শিক ভ্যানগার্ড ফরিদপুর জেলা ছাত্রলীগের সভাপতি তামজিদুল রশিদ চৌধুরী রিয়ান ও সাধারন সম্পাদক ফাহিম আহমেদ এর নির্দেশনায় বোয়ালমারী উপজেলায় কৃষকদের স্বেচ্ছাসেবক হিসেবে পাশে থেকে ধান কাটাসহ সর্বাত্মক সহযোগিতা করছি এবং ভবিষ্যতেও করব। ধান কাটায় অংশ নেন বোয়ালমারী উপজেলা ছাত্রলীগের সুজন, সবুজ, রাজিব বিশ্বাস, অপি ইসলাম, রেদোয়ান রাজিব, রনি ইসলাম, মারুফ বিশ্বাস, তাজিম, ওবাইদুল্লাহ, সেলিম, আব্দুল, লোকমান, আকাশ, মুরাদ, হাসিব, শরিফ আবির, ইব্রাহিমসহ নেতৃবৃন্দ।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।