• ঢাকা
  • শুক্রবার, ১৮ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ২রা ডিসেম্বর, ২০২২ ইং
Mujib Borsho
Mujib Borsho

ফরিদপুর পৌরসভার বিদায়ী মেয়র

নির্বাচন না করতে পারা তাঁর ব্যর্থতা- সাংবাদিক সম্মেলনে মাহাতাব আলী মেথু

মানিক কুমার দাস ফরিদপুর : ফরিদপুর পৌরসভার মেয়র শেখ মাহতাব আলি মেথুর সাথে ফরিদপুর প্রেসক্লাবের সদস্যদের এক মত বিনিময় সভা মঙ্গলবার রাতে পৌর মিলনায়তনে অনুষ্ঠিত হয়।

এটাই ছিল পৌর মেয়র এর কর্মদিবসের শেষ অনুষ্ঠান।
পৌর মেয়র শেখ মাহাতাব আলী মেথুর সভাপতিত্বে এ সময় ফরিদপুরে কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।
মেয়র তার বিগত দিনের কর্মকাণ্ডের সফলতা তুলে ধরে বক্তব্য রাখেন। তার বক্তব্য মতে শহরে পাকা রাস্তা নির্মাণ, পাকা ড্রেন নির্মাণ , পৌর সুপার মার্কেট, অনন্য মার্কেট, পৌর শিশু পার্ক নির্মাণ, পৌর ভবন নির্মাণ, বস্তি উন্নয়ন কাজ, বর্জ্য ব্যবস্থাপনার জন্য জমি অধিগ্রহণ, পয়ঃবর্জ্য ট্রিটমেন্ট প্লান্ট, অম্বিকা মেমোরিয়াল হল, গোয়ালচামট কমিউনিটি সেন্টার, জেলখানার কাছ থেকে জমি এওয়াজ বদল, ট্রান্সফর স্টেশন পাবলিক টয়লেট, ওয়ানস্টপ ডিজিটাল সার্ভিস সেন্টার, নতুন বাস টার্মিনাল নির্মাণ, শহরের বিভিন্ন স্থানে সৌন্দর্যবর্ধন , সোলার লাইটের মাধ্যমে শহরে সড়ক বাতির উন্নয়ন ও বৈদ্যুতিক সড়ক বাতির ব্যবস্থা করে জনগণকে পথ চলায় সহায়তা প্রদান ইত্যাদি।

তিনি তার ব্যর্থতা প্রসঙ্গে বলেন নির্বাচনে অংশগ্রহণ না করতে পারা এবং অসমাপ্ত কাজগুলো সম্পন্ন করতে না পারায় তিনি ব্যর্থতা বলে উল্লেখ করেন।

এছাড়া তার সময়ে ফরিদপুর পৌরসভা বাংলাদেশের মধ্যে এক নম্বর পৌরসভায় অর্জন করেছে বলে দাবি করেন। একই সাথে এ পৌরসভা এখন এক টাকাও দেনা নেই বলে বিদায়ী সভায় জানান।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পৌরসভার প্রধান নিবার্হী কর্মকর্তা শাহজাহান মিয়া, সহকারী প্রকৌশলী শামসুল আলম, ৩ নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল মান্নান মানা, ৫নং ওয়ার্ড কাউন্সিলর নাসিরুদ্দিন আহমেদ মিলার।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

ডিসেম্বর ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« নভেম্বর  
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১ 
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।