• ঢাকা
  • বুধবার, ২৩শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৭ই ডিসেম্বর, ২০২২ ইং
Mujib Borsho
Mujib Borsho

ফরিদপুরে শহীদ সালাহ্উদ্দীন  প্রাথমিক বিদ্যালয়ে

রোটারি ক্লাব অফ মেট্রোপলিটন ঢাকা এর আর্থিক সহযোগিতায় টয়লেট এবং বিশুদ্ধ খাবার পানি সংরক্ষণ ও ব্যবহার করনের উদ্বোধন

রোটারি ক্লাব অফ মেট্রোপলিটন ঢাকা এর আর্থিক সহযোগিতায় ও ফরিদপুরের কৃতি সন্তান কাজী আজমেরীর ঐকান্তিক প্রচেষ্টা ফরিদপুর শহরের পূর্ব খাবাসপুরে অবস্থিত শহীদ সালাহ্উদ্দীন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ছাত্র- ছাত্রী এবং শিক্ষক/ শিক্ষিকাদের জন্য স্বাস্থ্য সম্মত আধুনিক মানের দুটি পৃথক টয়লেট এবং বিশুদ্ধ খাবার পানি  সরবরাহের ব্যবস্থা করেছে রোটারী ক্লাব অফ মেট্রোপলিটন ঢাকা।আর ফরিদপুরের নিঃস্বার্থ মানবিক সংগঠন ” হাত বাড়িয়ে দেই” – এর প্রতিষ্ঠাতা কবি আলীম আল রাজী – আজাদ এর সার্বিক ব্যবস্থাপনায় কাজটি সস্পন্ন করা হয়।

সোমবার বেলা ১১ টায়  বিদ্যালয় কতৃপক্ষের নিকট তা হস্তান্তর করা হয়। এর আগে ফিতাকেটে আনুষ্ঠিানিক ভাবে এটির উদ্বোধন করেন ফরিদপুর সদর উপজেলা শিক্ষা কর্মকর্তা নার্গিস জাফরী।এসময় শহীদ কাজী সালাহ্উদ্দীন এর জেষ্ঠ ভ্রাতা কাজী গোলাম মহিউদ্দীন তছলিম,উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা এম এ নাইম,বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোসলেমা খানম,কবি আলীম আল রাজী – আজাদ,বায়তুল মোকাদ্দেম উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা  সামসুন্নাহার বেগম, পূর্ব খাবাসপুর প্রাথমিক বিদ্যালয়ে প্রধান শিক্ষিকা অন্জলী রানী দাস,সহকারী শিক্ষিকা মিলিয়া ইসলামসহঅন্যান্য শিক্ষিকা গনও উপস্থিত ছিলেন।

উদ্বোধন শেষে কর্মকর্তা এবং শিক্ষক – শিক্ষিকাগন নবনির্মিত টয়লেট দুটি পরিদর্শন করেন এবং এ টয়লেট দুটি নির্মান করে দেয়ার জন্য কাজী আজমেরী ও

রোটারি ক্লাব অফ মেট্রোপলিটন ঢাকা এর প্রতি তাদের আন্তরিক কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

ডিসেম্বর ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« নভেম্বর  
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১ 
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।