• ঢাকা
  • শুক্রবার, ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৩রা মে, ২০২৪ ইং
ঝালকাঠির রাজাপুরে ভয়াবহ আগুন

ঝালকাঠির রাজাপুরের পুটিয়াখালি বাজারে ভয়াবহ অগ্নিকান্ডে পুড়ে ও ক্ষতিগ্রস্থ হয়ে প্রায় ৭০ লাখ টাকার ক্ষতি হওয়ার ঘটনা ঘটেছে। আগুন নিয়ন্ত্রনে আনতে গিয়ে এবং পেট্রোল ব্যবসায়ীর দগ্ধসহ অন্তত ১০ ব্যক্তি আহত হয়েছে।

বুধবার ৮টার দিকের এ ঘটনায় স্থানীয়দের সহায়তায় রাজাপুর ও ভান্ডারিয়ার  ফায়ার সার্ভিসের ২টি ইউনিট ঘন্টাব্যাপি চেষ্টা করে আগুন নিয়ন্ত্রনে আনে। এতে আশপাশের দোকানগুলো রক্ষা পায়। ব্যবসায়ীরা জানান, বিদ্যুৎ চলে যাওয়ায় পেট্রোল ব্যবসায়ী আব্দুল মজিদ মোম জ্বালিয়ে পেট্রোল বিক্রি করার সময় হঠাৎ আগুন লেগে মুহুর্তের মধ্যে ছড়িয়ে পড়ে তিনি দগ্ধ হন। পরে ২ পাশের অন্তত:  ১৫ দোকান পুড়ে ও পানিতে ক্ষতিগ্রস্থ হয়। বাজার কমিটি জানান, পুড়ে যাওয়া ও ক্ষতিগ্রস্থ দোকানগুলোতে ব্যাপক মালপত্র ছিল।

আগুনে পুড়ে যাওয়ায় ব্যবসায়ী ও দোকান মালিকরা নিস্ব হয়ে গেছেন। রাজাপুর ফায়ার সার্ভিস জানান, খবর পেয়ে দ্রুত এসে আগুন নিয়ন্ত্রনে আনায় আশপাশের দোকানগুলো রক্ষা পেয়েছে। আগুনের সূত্রপাত ও ক্ষয়ক্ষতির তথ্য নিরুপান করা হচ্ছে। আগুন ক্ষতিগ্রস্থ ঘটনাস্থলে পরিদর্শনকালে ইউএনও সোহাগ হাওলাদার জানান, বৃহস্পতিবার বিকেলে ক্ষতিগ্রস্থদের মাঝে টিন বিতরন করা হবে। পরবর্তীতে সার্বিক সহায়তা দেয়া হবে।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মে ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« এপ্রিল    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।