• ঢাকা
  • বুধবার, ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৮ই মে, ২০২৪ ইং
বিদ্যালয় চত্বরে ফরিদপুর সমকাল সুহৃদের গাছের চারা রোপন

মানিক কুমার দাস,ফরিদপুর

গাছ লাগাই, গাছ বাঁচাই বিষয়কে প্রতিপাদ্য করে সারা দেশে চলছে সমকাল সুহৃদ সমাবেশের বৃক্ষরোপন উৎসব ২০২১। তারই অংশ হিসেবে ফরিদপুরের শহরতলীর পশরায় এমএ আজিজ সরকারী প্রাথমিক বিদ্যালয় চত্বরে অনুষ্ঠিত হয়েছে ফলদ ও বনজ গাছের চারা রোপন কর্মসূচী।
সোমবার দুপরে সেখানে প্রধান অতিথি ছিলেন বৃক্ষপ্রেমী আক্কাস হোসেন। এ উপলক্ষে আয়োজিত সংক্ষিপ্ত আলোচনা সভায় বিশিষ্ট এই নার্সারী ব্যাবসায়ী ও রাজনীতিক বলেন, গাছ ও মানুষের মধ্যে পার্থক্য সামান্যই। তবে বৃক্ষ স্বয়ংসম্পূর্ণ, আমরা নই। তারা অক্সিজেন না দিলে আমরা বাঁচিনা, গাছের ছায়া আমাদের স্বস্তি দেয়। আমাদের সুন্দর আগামীর স্বার্থেই সকল পতিত জমি সবুজে ভরে তুলতে হবে।
এসময় উপস্থিত ছিলেন ফরিদপুর সমকাল সুহৃদ সমাবেশের সাধারন সম্পাদক কাজী সবুজ, এমএ আজিজ সরকারী প্রাথমিক বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি শিপ্রা বিশ্বাস, সাবেক সভাপতি দীলিপ কুমার বিশ্বাস, শিক্ষক আজিজুল গাফ্ফার, নাহিদা পারভীন, শামসুন্নাহার, নাজনীন আক্তার, সুজিৎ কুমার, এমএ আজিজ হাই স্কুলের প্রধান শিক্ষক এনামুল হক সাইফুদ্দিন, ফরিদপুর সুহৃদ সমাবেশের মহুয়া ইসলাম, তাসফিকা তামান্না, আবরাব নাদিম ইতু, নিপা আক্তার, দীপ্ত দেব সরকার ও মার্নিম সাদিক অর্ক।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মে ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« এপ্রিল    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।