• ঢাকা
  • সোমবার, ৩১শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৪ই জুন, ২০২১ ইং
Mujib Borsho
Mujib Borsho
ফরিদপুর জেলা পূজা উদযাপন পরিষদের বিজয়া পুনর্মিলনী অনুষ্ঠিত

ফরিদপুর প্রেসক্লাবের উন্নয়নে ১০ লক্ষ টাকার চেক তুলে দেন জেলা প্রশাসক অতুল সরকার, জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি ড. যশোদা জীবন দেবনাথ ও অন্যান্য অতিথিবৃন্দ

ফরিদপুর জেলা পূজা উদযাপন পরিষদের বিজয়া পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে।

ফরিদপুর জেলা পূজা উদযাপন পরিষদের উদ্যোগে বিজয়া পুনর্মিলনী অনুষ্ঠান আজ শুক্রবার দুপুরে শহরতলী ধোপাডাঙ্গা চাঁদপুরে ড. যশোদা জীবন দেবনাথের বাসভবনে অনুষ্ঠিত হয়। ফরিদপুর জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি ড. যশোদা জীবন দেবনাথ সিআইপি এর সভাপতিত্বে এতে প্রধান অতিথি থেকে বক্তব্য রাখেন ফরিদপুরের জেলা প্রশাসক অতুল সরকার।

আরও বক্তব্য রাখেন ফরিদপুর পৌরসভার মেয়র শেখ মাহাতাব আলি মেথু, অধ্যাপক অসীম কুমার, ফরিদপুর জেলা পূজা উদযাপন পরিষদের উপদেষ্টা ও নন্দালয় এর কর্ণধার বিশ্বজিৎ সাহা তনু, ফরিদপুর প্রেসক্লাবের সভাপতি কবিরুল ইসলাম সিদ্দিকী, পূজা উদযাপন কমিটির উপদেষ্টা মন্ডলীর সদস্য ও সাংবাদিক পান্না বালা, অমিতাভ বোস, প্রশান্ত সাহা প্রমুখ।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক বলেন সংবিধান অনুযায়ী সরকার সকলের ধর্মীয় স্বাধীনতা নিশ্চিত করেছেন। ধর্ম যার যার উৎসব সবার। তিনি ড. যশোদা জীবন দেবনাথ প্রসঙ্গে বলেন তিনি এখন বাংলাদেশের রোল মডেলে পরিণত হয়েছেন। তিনি আরও বলেন সমাজের বিত্তবানরা এগিয়ে এলে যেকোনো অসম্ভব কাজ বাস্তবায়ন করা সম্ভব।

অনুষ্ঠানে সভাপতির ভাষণে ড. যশোদা জীবন দেবনাথ মুজিব কর্নার নির্মাণ করার প্রস্তাব দেন। তিনি ফরিদপুর প্রেসক্লাবের উন্নয়নে ১০ লক্ষ টাকার চেক ফরিদপুর প্রেসক্লাবের সভাপতির হাতে তুলে দেন, পরবর্তীতে আরও ১০ লক্ষ টাকা দেওয়ার প্রতিশ্রুতি দেন। তিনি বলেন সবাই মিলে একসাথে কাজ করলে যে কোন কাজ এগিয়ে নিয়ে যাওয়া সম্ভব।

এর আগে বেদ মন্ত্র পাঠের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়,বেদ মন্ত্র পাঠ করেন শ্রীধাম শ্রীঅঙ্গন শিক্ষার্থীরা। অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে ধর্মীয় সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করা হয়।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

জুন ২০২১
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« মে  
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০