• ঢাকা
  • রবিবার, ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৮শে এপ্রিল, ২০২৪ ইং
ফরিদপুরে শেখ রাসেল জাতীয় শিশু পরিষদের আলোচনা সভা অনুষ্ঠিত

বক্তৃতা দিচ্ছেন সাংবাদিক প্রবীর শিকদার। ছবিঃ বৈশাখ নিউজ ডটকম

মানিক কুমার দাস,ফরিদপুর জেলা প্রতিনিধি

– দুনীতি দুঃশাসন অবসানের ১ এক বছর পূতি উপলক্ষে
শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের জেলা শাখার উদ্যেগে ফরিদপুর প্রেসক্লাব এর সামনে আজ সকাল ১১ টায় এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ এর সভাপতি এ্যাডঃ সত্যজিৎ  মুখার্জী্র সভাপতিত্বে এতে, প্রধান অতিথির বক্তব্য রাখেন সাংবাদিক প্রবীর শিকদার। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহমান, জেলা আওয়ামী লীগের সাবেক ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক মোকাররম মিয়া বাবু, শেখ রাসেল পরিষদের শরিফুল ইসলাম বাবু, খন্দকার হাসানুজ্জামান সোহেল, গোলাম রাব্বানী,
এ সময় উপস্থিত ছিলেন ডাক্তার সুকুমার রায়, বোরহান সুলতান সোহেল, রাজিবুল মিয়া, মামুন আল কাউসার নাদিম, মিজানুল হক রিঙ্কু, শেখ রাসেল, রাশেদুজ্জামান রাশেদ, চন্দন দত্ত, সৈনিক মিয়া, রানা খান, রাজীব দাস, আবু তাহের মোল্লা প্রমুখ।।

প্রধান অতিথি প্রবীর শিকদার তাঁর উপর ঘটে যাওয়া বিগত দিনে  বিভিন্ন ঘটনার কথা তুলে ধরেন। তিনি বলেন , রাজনীতিবিদ যদি চোর থাকেন তা হলে তারা দেশ বিক্রি করে দিবেন,খন্দকার মোশাররফ হোসেন যে চোর তা বাংলাদেশের মানুষ তা জানেন তিনি হচ্ছেন রাজাকার তার রক্ত হচ্ছে রাজাকার তার কাছ থেকে আমরা ভাল কিছু আশা করি কিভাবে। আমাকে আমার জন্মভূমি থেকে দূরে সরিয়ে দিয়েছে। ৭১ এর গনহত্যার চেয়ে তার সময় ছিল আরো কঠিন। প্রবীর শিকদার-তাদের কথাই লিখে থাকেন যারা আওয়ামীলীগ লুটেরা। আমি আওয়ামী লীগের লুটেরা নেতাকর্মীদের বিরুদ্ধে লিখে থাকি। আওয়ামীলীগ এর যদি পতন হয় তা হলে আমার আর এ দেশে থাকতে পারবো না মনে রাখবেন। ।আমরা বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক। লক্ষ্য অভিমান ভূলে আমরা আওয়ামী লীগকে প্রতিস্ঠিত করবো। আমার খেয়াল রাখবো পুলিশ সুপার মহোদয়ের প্রতি, এবং ডিসি মহোদয়ের প্রতি কারন তারা এখন দূর সময় পার করতেছে। আমরা তাদের কে সহযোগিতা করবো। এই রকম দেশ আর কোথাও পাওয়া যাবে না এই দেশ আমার সোনার বাংলাদেশ। আমরা প্রধানমন্ত্রীর শেখ হাসিনার আদর্শ নিয়ে বেচে থাকতে চাই।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।