• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৯ই মে, ২০২৪ ইং
সালথা’র যোগারদিয়া বিদ্যালয়ের নতুন সভাপতি সোহেল রানা ফরহাদ

মনির মোল্যা, সালথা (ফরিদপুর) প্রতিনিধি:

ফরিদপুরের সালথা উপজেলার সোনাপুর ইউনিয়নের যোগারদিয়া উচ্চ বিদ্যালয় পরিচালনা পর্ষদের  সভাপতি নির্বাচিত হলেন সোহেল রানা ফরহাদ।

শনিবার (২৭ এপ্রিল) বেলা সাড়ে ১১ টার দিকে বিদ্যালয় সম্মেলন কক্ষে এই ভোটগ্রহন অনুষ্ঠিত। এসময় বিদ্যালয় পরিচালনা পর্ষদের  ৯জন সদস্য তাদের ভোট প্রদান করেন। সভাপতি প্রার্থী হিসেবে দুইজন প্রতিদ্বন্দ্ধীতা করেন।  এরা হলেন সোহেল রানা ফরহাদ ও আব্দুল হক মোল্যা। ভোট গনণা শেষে ফরহাদ মোল্যা নির্বাচিত হন।

উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার ও প্রিজাইডিং অফিসার বিনয় কুমার চাকী বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে গত ২২ এপ্রিল সকাল ১১ টায় উক্ত বিদ্যালয়ের শিক্ষার্থীদের অভিভাবকদের সমর্থনে ৪জন সাধারণ অভিভাবক সদস্য, ১ জন মহিলা সদস্য নির্বাচিত হয়। এছাড়াও দাতা সদস্য একজন ও সাধারণ শিক্ষক সদস্য ৩জন নির্বাচিত হয়।

জানা যায়, নির্বাচিত সভাপতি সোহেল রানা ফরহাদ ১৯৯০ সালে সালথা উপজেলার সোনাপুর ইউনিয়নের যোগারদিয়া গ্রামে জন্মগ্রহন করেন। তার বাবার নাম মোঃ খলিল মোল্যা, মাতা রুবিয়া বেগম। ২০০৬ সালে যোগারদিযা উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পাস করেন তিনি। ২০০৮ সালে সালথা কলেজ থেকে এইচএসসি পাস করেন। ২০১১/১২ সালে ফরিদপুর সরকারী রাজেন্দ্র কলেজ থেকে অনার্স ও ১২/১৩ সালে মাস্টার্স পাস করেন। ২০১৮/১৯ সালে ঢাকা রয়েল ইউনিভার্সিটি থেকে গ্রন্থগারে মাষ্টার্স পাস করেন।

লেখাপড়া চলাকালীন সোহেল রানা ফরহাদ তার পরিবারের সমর্থনে সৈয়দা সাজেদা চৌধুরীর কনিষ্টপুত্র শাহদাব আকবর লাবু চৌধুরীর হাতধরে যুবলীগের রাজনীতি শুরু করেন। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের প্রাথী শাহদাব আকবর লাবু চৌধুরীর নৌকা প্রতীকের পক্ষে সোনাপুর ইউনিয়নে মুল ভূমিকা পালন করেন।

২৭ এপ্রিল ২০২৪

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মে ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« এপ্রিল    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।