• ঢাকা
  • শুক্রবার, ২৭শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১০ই মে, ২০২৪ ইং
৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন স্মার্ট চরভদ্রাসন গড়তে চান আনোয়ার আলী মোল্যা

চরভদ্রাসন (ফরিদপুর) প্রতিনিধি ঃ-
আগামী ৮মে, ২০২৪খ্রি. ফরিদপুরের চরভদ্রাসন উপজেলা পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে। এ নির্বাচনে চেয়ারম্যান পদে মোট ৬জন প্রার্থী প্রতিদ্ব›িদ্বতা করলেও স্মার্ট চরভদ্রাসন গড়ার প্রত্যয় ব্যাক্ত করে চলেছেন আনারস প্রতীকধারী প্রার্থী মোঃ আনোয়ার আলী মোল্যা। তার এ লক্ষ্য ও উদ্দেশ্য সারা জাগিয়েছে ভোটারদের মনে। উক্ত প্রার্থী উপজেলা সদরে বালিয়া ডাঙ্গী গ্রামের মরহুম গঞ্জর আলী মোল্যা ওরফে গঞ্জর মাষ্টারের বড় ছেলে। মরহুম গঞ্জর আলী মোল্যা স্বাধীনতা পরবর্তি টানা ৩৯ বছর কাল উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক পদে একনিষ্ঠ দায়িত্ব পালন করে গেছেন। তারই জৈষ্ঠ্য পুত্র বিশিষ্ট আ’লীগ নেতা মোঃ আনোয়ার আলী মোল্যা (৫৬) এ বছর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসেবে আনারস প্রতীক নিয়ে প্রতিদ্ব›িদ্বতা করে চলেছেন।
শনিবার উক্ত প্রার্থী মোঃ আনোয়ার আলী মোল্যা জানান, আমি ও আমার পরিবার সারা জীবন আ’লীগের জন্য ত্যাগ তিথীক্ষা স্বিকার করে চলেছি। বিগত ৪০ বছর ধরে দলমত নির্বিশেষে আমি এলাকার অধিকার আদায়ের জন্য প্রত্যেকটি লড়াই সংগ্রামে নিজেকে কোরবান করেছি। কিন্ত তারপরও অত্র উপজেলা উন্নয়নের চরম ছোয়া পায় নাই। তাই ফরিদপুর-৪ আসনের জাতীয় সংসদ সদস্য মজিবুর রহমান চৌধুরী (নিক্সন) এর ছত্র ছায়ায় থেকে স্মার্ট চরভদ্রাসন গড়ার স্বপ্ন নিয়ে এ বছর তিনি উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্ব›িদ্বতা করছেন বলে জানিয়েছেন।
তিনি জানান, আমি ক্ষুধামুক্ত, দারিদ্রমুক্ত ও দুর্নীতিমুক্ত একটি চরভদ্রাসন গড়তে চাই। অত্র উপজেলায় পদ্মা নদীর চরাঞ্চলে প্রচুর পরিমান ফসলী খাস জমি পড়ে বয়েছে। এসব সম্পদ ভুমিহীনদের মাঝে সুষম বন্টনের মাধ্যমে ক্ষুধা ও দারিদ্রমুক্ত চরভদ্রাসন গড়া সম্ভব। এছাড়া উপজেলায় মৎস্য ও প্রাণী সম্পদের বিল্পব ঘাটানোর জন্য যথেষ্ঠ ক্ষেত্র রয়েছে বলেও তিনি জানান। তিনি আরও বলেন, উপজেলার নিভৃতি পল্লির অবকাঠামো উন্নয়নের নামে অর্থ লোপাট বন্ধ করে আগামী পাঁচ বছর টেকসই উন্নয়ন দিয়ে একটি আধুনিক চরভদ্রাসন গড়তে চাই। যেখানে প্রতিটি যুবক বখাটেপনা, মাদক ও সন্ত্রাস ছেড়ে দিয়ে আধুনিক প্রযুক্তির মাধ্যমে উপজেলার কৃষি শিল্পে বিল্পব ঘটিয়ে নিজেদের ভাগ্য পাল্টিয়ে উন্নত চরভদ্রাসন গড়ে তুলবে। উপজেলার প্রতিটি পরিবার পাবে উন্নত প্রযুক্তি স্মার্টনেস।
এ ব্যপারে শনিবার উপজেলার সাধারন ভোটাররা জানান, “ বিগত দিনে আমরা অনেক চেয়ারম্যান নির্বাচিত করেছি। কিন্ত কোনো চেয়ারম্যান আমাদের দিন বদলের স্বপ্ন দেয়ায় নাই। এ বছর এলাকার স্বনামধন্য রাজনীতীবিদ মরহুম গঞ্জর মাষ্টারের ছেলে আমাদের ভাগ্য পরিবর্তনের স্বপ্ন দেখিয়ে চলেছে। তাই আমরা সবাই মিলে একটি বার তাকে সুযোগ দিতে চাই”।
#
মো. মেজবাহ উদ্দিন
চরভদ্রাসন, ফরিদপুর
তাং-২৭/০৪/২০২৪ খ্রি.
০১৭২৪-২৫১৫৮৮।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মে ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« এপ্রিল    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।