• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৭ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১লা ডিসেম্বর, ২০২২ ইং
Mujib Borsho
Mujib Borsho
সালথায় ক‌রোনার টিকা নি‌লেন ডাঃ ইফতেখার আজাদ ও সাংবাদিক মনির মোল্যা

মনির মোল্যা, সালথা (ফরিদপুর) প্রতিনিধি:

ফরিদপুরের সালথায় উদ্বোধণের দিনে ক‌রোনার ভাইরা‌সের প্রথম টিকা গ্রহন কর‌লেন উপ‌জেলা স্বাস্থ‌্য ও প‌রিবার প‌রিকল্পনা কর্মকর্মকর্তা ডাঃ এস এম ইফ‌তেখার আজাদ ও সালথা প্রেসক্লাবের সহ-সভাপতি মনির মোল্যা।

র‌বিবার (৭ই ফেব্রুয়ারী) বেলা ১১ টায় উপ‌জেলা স্বাস্থ‌্য কম‌প্লে‌ক্সে এই টিকা গ্রহন ক‌রেন উদ্বোধণ করা হয়।

উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপ‌স্থিত ছি‌লেন সালথা উপ‌জেলা প‌রিষ‌দের চেয়ারম‌্যান মোঃ ওয়াদুদ মাতুব্বর। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপ‌জেলা নির্বাহী অ‌ফিসার মোহাম্মদ হা‌সিব সরকার, সহকা‌রি ক‌মিশনার (ভূ‌মি) মারুফা সুলতানা খান হীরাম‌নি, উপ‌জেলা প‌রিবার প‌রিকল্পনা কর্মকর্তা র‌বিন বিশ্বাস, সালথা থানার ও‌সি তদন্ত সুব্রত গোলদার, গ‌ট্টি ইউ‌নিয়ন প‌রিষ‌দের চেয়ারম‌্যান হা‌বিবুর রহমান লাবলু প্রমূখ।

উপ‌জেলার প্রথম টিকা গ্রহনকা‌রি উপ‌জেলা স্বাস্থ‌্য ও প‌রিবার প‌রিকল্পনা কর্মকর্তা ডাঃ এসএম ইফ‌তেখার আজাদ ব‌লেন, ৫২৫ টি ভায়াল উপ‌জেলা স্বাস্থ‌্য কমপ্লে‌ক্সে এসে পৌ‌ছায়। ৫২৫ টি ভায়াল এর মাধ‌্যমে ৫২৫০ ডোস যা ২৬২৫ জনকে দেওয়া যা‌বে।

তিনি আরো বলেন, টিকা নেওয়ার পর তেমন কোন পার্শপ্রতি‌ক্রিয়া নেই। উপ‌জেলা প‌রিষদ, উপ‌জেলা স্বাস্থ‌্য কম‌প্লে‌ক্স, ইউ‌নিয়ন প‌রিষদ থে‌কে অনলাই‌নের মাধ‌্যমে নিবন্ধন ক‌রে এই টিকা নেওয়া যা‌বে। প্রথম টিকা নেওয়ার পর ২৮ দিন প‌রে ২য় ডোজ নি‌তে হ‌বে। টিকা নেওয়ার প‌রেও সবাইকে স্বাস্থ‌্যবি‌ধি মে‌নে চল‌তে হ‌বে। এছাড়াও যে কোন তথ‌্য ও সেবার জন‌্য আপনারা উপ‌জেলা স্বাস্থ‌্য কম‌প্লে‌ক্সে আস‌তে পা‌রেন।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

ডিসেম্বর ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« নভেম্বর  
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১ 
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।