• ঢাকা
  • শনিবার, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে এপ্রিল, ২০২৪ ইং
জেলা পরিষদ নির্বাচনে সদস্য প্রার্থী হতে চান মুনান কাজী

মনির মোল্যা, সালথা (ফরিদপুর) প্রতিনিধি:

কাজী আশরাফুল ইসলাম মুনান আগামী ১৭ অক্টোবর অনুষ্ঠিতব্য ফরিদপুর জেলা পরিষদ নির্বাচনে সালথা উপজেলা থেকে সদস্য পদে লড়তে চান। বুধবার সকালে নির্বাচনে অংশ নেওয়ার তথ্যটি তিনি নিজেই সাংবাদিকদের জানান। তিনি সালথা উপজেলার গট্টি ইউনিয়নের পাঠপাশা গ্রামের মৃত নুরুল ইসলামের ছেলে তিনি।

কাজী আশরাফুল ইসলাম মুনান আনুষ্ঠানিকভাবে সাংবাদিকদের বলেন, আমি আওয়ামী লীগ পরিবারের সন্তান। আমার বাবা নুরুল ইসলাম গট্টি ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি। তিনি সাবেক অবিভক্ত নগরকান্দা উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা সদস্যও ছিলেন। আমি নিজে অবিভক্ত নগরকান্দা উপজেলা যুবলীগের সহসভাপতি ছিলাম। পরে গট্টি ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি দায়িত্ব পালন করেছি। বর্তমানে সালথা উপজেলা আওয়ামী লীগের অর্থ বিষয়ক সম্পাদক পদে দায়িত্ব পালন করছি।

তিনি আরো বলেন, দু:খের বিষয় আওয়ামী লীগের একজন কর্মী হিসেবে মূল্যায়ন পায়নি। কয়েকবার ইউপি নির্বাচনে অংশ নিতে চেয়েও পারিনি। গত ইউপি নির্বাচনে দলের মনোনয়ন পেতে সিভি জমা দিয়েছিলাম। কিন্তু আমার সিভিটা কেন্দ্রে পাঠানো হয়নি। যেকারণে আমি নির্বাচনে অংশ নেয়নি। দলের বিপক্ষে গিয়ে বিদ্রোহী প্রার্থী হওয়ারও আমার পক্ষে সম্ভব না। আমার উপজেলার জনপ্রতিনিধি ও সাধারন জনগনের ইচ্ছায় আমি জেলা পরিষদ সদস্য পদে নির্বাচনে অংশ নিতে আগ্রহ প্রকাশ করছি। আমি নির্বাচিত হলে মানুষের কল্যাণে কাজ করবো- ইনশাল্লাহ।

৭ সেপ্টেম্বর ২০২২

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।