• ঢাকা
  • শনিবার, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে এপ্রিল, ২০২৪ ইং
আওয়ামী লীগের জন্য যারা নিবেদিত প্রাণ তাদের শ্রদ্ধার সাথে স্মরণ করুন -নিক্সন চৌধুরী এমপি

মোঃ রমজান সিকদার, ভাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি-৭/৫/২২

ফরিদপুর-৪ আসনের জনপ্রিয় সাংসদ ও আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম মেম্বার মজিবুর রহমান চৌধুরী নিক্সন বলেছেন, আওয়ামী লীগের জন্য যারা সব সময় নিবেদিত প্রাণ তাদের সর্বদা শ্রদ্ধার সঙ্গে স্মরণ করুন। তাদের নীতি নৈতিকতা ও আদর্শকে বুকে ধারণ করে আওয়ামী লীগকে আরো শক্তিশালী করুন। শনিবার বিকালে উপজেলার কোট মসজিদে ভাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি মরহুম ডাক্তার শওকত আলী ফকিরের ১৭ তম মৃত্যুবার্ষিকীতে যোগ দিয়ে তিনি এসব কথা বলেন।
এ সময়
সকলের সাথে মোনাজাত তুলে সকল পরলোকগামী নেতাকর্মীদের রুহের মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।
নিক্সন চৌধুরী আরো বলেন, ভাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি মরহুম ডাক্তার শওকত আলী ফকির তিনি ভাঙ্গায় আওয়ামী লীগকে সংগঠিত করেছেন। সর্বদা জনগণের সেবা করেছেন আল্লাহতালা তাকে বেহেস্তে নসিব করুন। আমরা যেন তার আদর্শকে ধারণ করে আগামী দিন চলতে পারি।
দোয়া মাহফিল অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান এসএম হাবিবুর রহমান আওয়ামী লীগের সাবেক সভাপতি মরহুম ডাক্তার শওকত আলী ফকিরের বড় সন্তান আওয়ামী লীগ নেতা অ্যাপোলো নওরোজ, বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান বৃন্দ, আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও মহিলা লীগের নেতৃবৃন্দ।


দোয়া মাহফিল অনুষ্ঠান শেষে দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে এমপি নিক্সন চৌধুরী পায়ে হেঁটে ভাঙ্গা হাইওয়ে এক্সপ্রেসের ফ্লাইওভার পরিদর্শন করেন। এসময় ঈদের আনন্দ উপভোগ করতে আসা শত শত নারী পুরুষ তাদের প্রিয় এমপি নিক্সন চৌধুরী কে কাছে পেয়ে কুশলাদি বিনিময় সহ ছবি তুলতে থাকেন।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।