• ঢাকা
  • শনিবার, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে এপ্রিল, ২০২৪ ইং
ফরিদপুরে ১০ বীরাঙ্গনাকে সংবর্ধনা দিলো পল্লী প্রগতি সমিতি

কে এম রুবেল, ফরিদপুর

ফরিদপুরে ১০ বীরাঙ্গনাকে সংবর্ধনা ও আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে। মঙ্গলবার রাতে বেসরকারি উন্নয়ন সংস্হা পল্লী প্রগতি সহায়ক সমিতি এ সংবর্ধনা প্রদান করেন।

পল্লী প্রগতি সহায়ক সমিতির সহযোগিতায় ও শহীদ স্মৃতি সংরক্ষণ কমিটির আয়োজনে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্হিত থেকে বক্তব্য রাখেন, ফরিদপুরের পুলিশ সুপার মো: আলীমুজ্জামান বিপিএম সেবা।

সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান আলোচক হিসাবে বক্তব্য রাখেন, পল্লী প্রগতি সহায়ক সমিতির নির্বাহী পরিচালক বীর মুক্তিযোদ্ধা অলিয়ার রহমান খান।

শহীদ স্মৃতি সংরকৃষণ কমিটির ফরিদপুর শাখার সভাপতি মো: সাজ্জাদুল হকের সভাপতিত্বে অনুষ্ঠিত সংবর্ধনা সভায় অন্যানের মধ্যে বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা নূর মোহাম্মদ ক্যাপ্টেন বাবুল, রাজেন্দ্র কলেজের সহযোগী অধ্যাপক রেজভি জামান, বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহমান, পৌর কাউন্সিলর বিধান কুমার সাহা, পল্লী প্রগতি সহায়ক সমিতির পরিচালক অর্থ মো: ওয়াজেদ আলী, পরিচালক কার্যক্রম মো: আকরাম হোসেন, জোনাল ম্যানেজার শেখ মিজানুর রহমান, শহীদ স্মৃতি সংরক্ষণ কমিটির সদস্য সচিব উৎপল সরকার
প্রমুখ।

পরে প্রধান অতিথি পুলিশ সুপার মো: আলীমুজ্জামান ও বীর মুক্তিযোদ্ধা অলিয়ার রহমান খান ১০ জন বীরাঙ্গনার হাতে প্রত্যেককে ৫ হাজার টাকা ও একটি করে শাড়ি উপহার দেন।

সংবর্ধনা পাওয়া বীরাঙ্গনার হলেন, ছিয়ারন বেগম, নুরজাহান বেগম, লালমতি বেগম, মিনি বেগম, মনোয়ারা বেগম, ফুলমতি বেগম, মনোয়ারা বেগম, চারুবালা, চপলা রানী দাস, মায়া রানী সরকার।

জাতীয় সংগীতের মাধ্যমে অনুষ্ঠানের শুভ সূচনা করা হয়।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।