• ঢাকা
  • মঙ্গলবার, ২৫শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ৯ই মার্চ, ২০২১ ইং
মেয়র প্রার্থী অমিতাভ বোসের ৪ নং ওয়ার্ডে নির্বাচনী পথ সভা

ফরিদপুর পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক অমিতাভ বোসের নৌকা প্রতীককে জয়ী করার লক্ষ্যে নির্বাচনী পথ সভা অনুষ্ঠিত হয়েছে।

গতকাল সোমবার বিকালে বর্ধিত পৌরসভার ৪ নং ওয়ার্ডের মৃগী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এ পথ সভা অনুষ্ঠিত হয়। ওয়ার্ডের নির্বাচন কমিটির আহবায়ক প্রফেসর আবুল কাসেমের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন আওয়ামী লীগের মনোনীত মেয়র প্রার্থী অমিতাভ বোস, জেলা পরিষদের চেয়ারম্যান এ্যাডভোকেট শামসুল হক ভোলা মাষ্টার, জেলা আওয়ামী লীগের সহ- সভাপতি শামীম হক, যুগ্ন সাধারণ সম্পাদক ঝর্ণা হাসান, সাংগাঠনিক সম্পাদক কে এম সেলিম, শ্রমিক লীগের সভাপতি মোঃ আক্কাছ হোসেন,শহর আওয়ামী লীগের উপ- দপ্তর সম্পাদক খায়রুদ্দীন মিরাজ, দীপক মজুমদার, এ্যাডঃ স্বপন পাল প্রমূখ।

এসময় আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দসহ ভোটারগণ উপস্থিত ছিলেন। সভায় বক্তরা বলেন এই বিজয় মাসে আমাদের লক্ষ্য এখন একটাই তা হলো নৌকা প্রতীকের বিজয়। নৌকা প্রতীককে বিজয়ী করে জননেত্রী শেখ হাসিনাকে ফরিদপুর বাসীর পক্ষে একটি বিজয় উপহার দিতে চাই। নৌকা প্রতীক বিজয় মানেই, পৌরবাসির বিজয়। বিগত দিনগুলো পৌরবাসিদের যে সমস্যা নিয়ে ভুগেছে, নৌকা বিজয়ী হলে সকল সমস্যা দূর করা হবে।

ফরিদপুর পৌরসভাকে একটি আধুনিক পৌরসভায় রুপান্তরিত করতে সকল ধরনের পদক্ষেপ নেওয়া হবে।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মার্চ ২০২১
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« ফেব্রুয়ারি  
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১ 
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।