• ঢাকা
  • শনিবার, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে এপ্রিল, ২০২৪ ইং
ভাঙ্গায় নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের বাস উল্টে নিহত-৩। আহত ৩০

মোঃ রমজান সিকদার ভাঙ্গা(ফরিদপুর) সংবাদদাতা-৮/৩/২৪

ঢাকা-বরিশাল মহাসড়কের ফরিদপুরের ভাঙ্গা উপজেলার বাবলাতলা বাসষ্ট্যান্ডে বৃহস্পতিবার দিবাগত গভীর রাত ২ টার সময় নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের উপর ইমরান পরিবহন নামের একটি বাস উল্টে যায়। এতে ৩ জন যাত্রী নিহত ও কমপক্ষে ৩০ জন যাত্রী আহত হয়।
সংবাদ পেয়ে ভাঙ্গা ফায়ার সার্ভিসের কর্মীরা ও হাইওয়ে থানা পুলিশ ঘটনা স্থলে গিয়ে নিহত ও আহতদের উদ্ধার করে ভাঙ্গা হাসপাতালে ভর্তি করে।
দুর্ঘটনায় নিহতরা হল- পাবনা জেলার সাথিয়া উপজেলার পানদুড়িয়া গ্রামের মৃত ইদ্রিস মিয়ার পুত্র শফিকুল ইসলাম সুরুজ (৪৫), অজ্ঞাত পুরুষ (৫০), অজ্ঞাত পুরুষ (৩০)।
দুর্ঘটনার সংবাদ পেয়ে শুক্রবার সকালে নিহত ও আহতদের খোঁজ খবর নিতে হাসপাতালে ও হাইওয়ে থানায় ভীড় করে স্বজনেরা।

ভাঙ্গা ফায়ার সার্ভিসের স্টেশন ম্যানেজার আবু জাফর জানান, বৃহস্পতিবার দিবাগত রাত ২টা ১০ মিনিটের সময় বরিশাল থেকে ছেড়ে আসা ঢাকা গামী ইমরান ট্রাভেলস (ঢাকা মেট্রো-ব-১২-৩০২০) নামের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার উপর উল্টে যায়। এসময় বাসটি সম্পূর্ণ দুমড়ে মুচড়ে যায় এবং বাসের ভিতরে থাকা যাত্রীরা আটকা পড়ে। নিহত ও আহতদেরকে উদ্ধার করে আমাদের অ্যাম্বুলেন্সে করে ভাঙ্গা হাসপাতালে ভর্তি করি। ধারনা করা হচ্ছে এই গাড়ির ড্রাইভার ঘুমিয়ে পড়েছিল। যে কারণেই হঠাৎ বাউলি দিয়ে রাস্তার উপর গাড়ীটি উল্টে যায়।

এ ব্যাপারে ভাঙ্গা হাইওয়ে থানার এ,এস,আই আবু সাঈদ বলেন, দুর্ঘটনার সংবাদ পাওয়ার সাথে সাথে বাবলাতলা বাসষ্ট্যান্ডে পৌছাই। ঘটনাস্থলে সড়কের উপর ইমরান পরিবহনের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার উপর উল্টে যায়। স্থানীয় জনতা ও ফায়ার সার্ভিসকে সাথে নিয়ে হতাহতদের উদ্ধার করে সড়কে যান চলাচল স্বাভাবিক করি। পরবর্তীতে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।