• ঢাকা
  • শুক্রবার, ২৮শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১২ই জুলাই, ২০২৪ ইং
ভাঙ্গায় পৃথক সড়ক দুর্ঘটনায় বাসের হেলপার নিহত – আহত ৪০ যাত্রী

মোঃ রমজান সিকদার ভাঙ্গা(ফরিদপুর)প্রতিনিধি -৭/৩/২৪

ফরিদপুরের ভাঙ্গায় পৃথক সড়ক দুর্ঘটনায় বাসের হেলপার নিহত ও ৪০ যাত্রী আহত হয়েছে। বৃহস্পতিবার বেলা সাড়ে দশটার সময় ঢাকা-খুলনা মহাসড়কের সুয়াদী পেট্রোল পাম্পের ভবনের সাথে ওয়েলকাম বাসের সংঘর্ষ ও অপরদিকে ভাঙ্গা ঢাকা হাইওয়ে এক্সপ্রেসর পুলিয়া নামক স্থানে সার্বিক ও গোল্ডেন লাইন পরিবহনের সংঘর্ষের ঘটনা ঘটেছে ।

ওয়েলকাম বাসের নিহত হেলপারের বাড়ি গোপালগঞ্জ জেলার টুংগীপাড়া এলাকার তৈয়ব আলী হাওলাদারের পুত্র ফেরদৌস হাওলাদার(২৮)।
আহত যাত্রীদের ভাঙ্গা ও ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
ভাঙ্গা হাইওয়ে থানার ওসি খাইরুল আনাম জানান,
ঢাকা থেকে পিরোজপুর গামী ওয়েলকাম পরিবহনের একটি বাস (ঢাকা মেট্রো-ব -১৫ -৮৯১৬) নিয়ন্ত্রণ হারিয়ে সি, সি, বি, এল পেট্রোল পাম্পের ভবনের সাথে ধাক্কা খায়। এ সময় পরিবহন টি সম্পূর্ণ দুমড়ে মুচড়ে যায় ও পরিবহন হেলপার গাড়ির মধ্যে দীর্ঘক্ষন আটকা পড়ে ঘটনাস্থলেই মারা যায়। এসময় ওয়েলকাম পরিবহনের ৩০ যাত্রী আহত হয়। আহত যাত্রীদেরকে স্থানীয়রা, ফায়ার সার্ভিসের কর্মীরা ও হাইওয়ে পুলিশ উদ্ধার করে ভাঙ্গা হাসপাতালে ভর্তি করে । গুরুত্বর আহত গাড়ীর সুপার ভাইজারকে ভাঙ্গা হাসপাতাল থেকে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে ।

অপরদিকে, বৃহস্পতিবার বেলা সাড়ে ১০টার সময় ঢাকা -ভাঙ্গা হাইওয়ে এক্সপ্রেস সড়কের ভাঙ্গা উপজেলার পুলিয়া বাসস্ট্যান্ডে শিবচর হাইওয়ে থানার পুলিশ গোল্ডেন লাইনকে সিগন্যাল দেয়। এ সময় পিছন থেকে আসা মাদারীপুরগামী সার্বিক পরিবহন গোল্ডেন লাইন পরিবহনের পিছনে ধাক্কা দেয়। এতে সার্বিক পরিবহনের সামনের অংশ ও গোল্ডেন লাইনের পিছনের অংশ সম্পূর্ণ দুমড়ে মুছে যায়। এ সময় উভয় পরিবহনের ১০ জন যাত্রী আহত হয়। আহত যাত্রীদের উদ্ধার করে ভাঙ্গা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত যাত্রীরা জানায়, হাইওয়ে থানার পুলিশ হঠাৎ গোল্ডেন লাইন পরিবহনকে সিগন্যাল দেয়। তখন গোল্ডেন লাইন পরিবহন ব্রেক করার সাথে সাথে পিছন থেকে সার্বিক পরিবহন এসে গোল্ডেন লাইনকে ধাক্কা দেয়। হঠাৎ পুলিশ সিগনাল দেয়ার কারণে এ দুর্ঘটনা ঘটেছে
শিবচর হাইওয়ে থানার এস,আই আশিকুজ্জামান জানান, পুলিয়া
যে দুর্ঘটনা হয়েছে, গোল্ডেন লাইন ও সার্বিক পরিবহনের গতি ১০০ কিলোমিটারের বেশি ছিল। আমাদের সিগন্যাল অমান্য করে পালানোর সময় সার্বিক পরিবহন গোল্ডেন লাইনকে পিছনে গিয়ে ধাক্কা দেয় । এতে দুটি গাড়িরই ক্ষতি হয়েছে। কয়েকজন আহত হয়েছে।বেপরোয়া গতি ও ড্রাইভারের অদক্ষতার কারণে এ দুর্ঘটনা ঘটেছে।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

জুলাই ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« জুন    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।