• ঢাকা
  • বুধবার, ৯ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৪শে জুলাই, ২০২৪ ইং
সালথায় নানা আয়োজনে শেখ ফজিলাতুন্নেসা মুজিবের জন্মদিন পালন

মনির মোল্যা, সালথা (ফরিদপুর) প্রতিনিধি:

ফরিদপুরের সালথায় নানা আয়োজনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রমামানের সহধর্মিণী বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিবের ৯২তম জন্মদিন পালন করা হয়েছে।

জন্মদিন উপলক্ষে সোমবার সকাল ১০টায় উপজেলা পরিষদ চত্বরে বঙ্গমাতার প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করা হয়। প্রথমে মাননীয় সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরী এমপির পক্ষে শ্রদ্ধা নিবেদন করেন, সংসদ উপনেতার রাজনৈতিক প্রতিনিধি শাহদাব আকবর চৌধুরী লাবু। এরপর একেএকে উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসন, সালথা থানা, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড, উপজেলা আওয়ামীলীগসহ বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মী বৃন্দ।

পরে উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা অধিদপ্তরের আয়োজনে উপজেলা হলরুমে বঙ্গমাতার ৯২তম জন্মবার্ষিকী উদযাপন উপলক্ষে সেলাই মেশিন, আর্থিক অনুদান ও স্বেচ্ছাসেবি মহিলা সমিতির মধ্যে চেক বিতরন করা হয়।

এসময় ৩৯জন দুস্থ মহিলার মাঝে সেলাই মেশিন ১০০জন মহিলার মাঝে ১২ হাজার করে টাকা ও স্বেচ্ছাসেবি মহিলা সমিতির দুই জনকে ৫৫হাজার টাকা প্রদান করা হয়।

এসময় উপজেলা নির্বাহী অফিসার তাছলিমা আকতারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, সংসদ উপনেতার রাজনৈতিক প্রতিনিধি শাহদাব আকবর চৌধুরী লাবু। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান রুপা বেগম, আওয়ামীলীগের অর্থ ও পরিকল্পনা বিষয়ক উপকমটির সদস্য মোঃ শফি উদ্দিন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি দেলোয়ার হোসেন, সাধারন সম্পাদক ফারুকুজ্জামান মিয়া, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার আবুল কালাম প্রমুখ।

৮ আগস্ট ২০২২

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

জুলাই ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« জুন    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।