• ঢাকা
  • শনিবার, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে এপ্রিল, ২০২৪ ইং
বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছার অনুপ্রেরণা  বঙ্গবন্ধুর মানসিক শক্তির উৎস ছিল -নিক্সন চৌধুরী এমপি 

মোঃ রমজান শিকদার, ভাঙ্গা (ফরিদপুর)প্রতিনিধি-৮/৮/২৩
ফরিদপুর-৪ আসনের সাংসদ ও আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম মেম্বার মজিবুর রহমান চৌধুরী নিক্সন বলেছেন, বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছার অনুপ্রেরণা বঙ্গবন্ধুর মানসিক শক্তির উৎস ছিল। বঙ্গবন্ধুর নাম যতদিন বেঁচে থাকবে বঙ্গমাতার অবদান ও বাঙালি জাতি শ্রদ্ধার সাথে ততদিন স্মরণ করবে। বাংলাদেশের স্বাধীনতা ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের রাজনীতির নানা পরামর্শ বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা দিয়ে থাকতেন। বঙ্গমাতার আজ ৯২ তম জন্মবার্ষিকীতে আমরা সকলেই তার রূহের মাগফেরাত কামনা করছি। সোমবার দুপুরে ভাঙ্গা উপজেলার পরিষদের হলরুমে আয়োজন করা হয় বঙ্গমাতার ৯২ তম জন্ম বার্ষিকী অনুষ্ঠান। উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের আয়োজনে অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে যোগ দিয়ে এমপি নিক্সন চৌধুরী এসব কথা বলেন।
এর আগে বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছার প্রতিকৃতিতে প্রশাসনের কর্মকর্তাদের সাথে নিয়ে ফুল দিয়ে গভীর শ্রদ্ধা প্রকাশ করেন তিনি।
উপজেলা নির্বাহী কর্মকর্তা আজিম উদ্দিন এর সভাপতি আয়োজিত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম হাবিবুর রহমান, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও আওয়ামী যুবলীগের অর্থ বিষয়ক সম্পাদক শাহাদাত হোসেন, উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের কর্মকর্তা ইলাকুণ্ড, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জিয়াউরুল ইসলাম, হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হামিদ উদ্দিন, উপজেলার বিভিন্ন দপ্তরের প্রশাসনিক কর্মকর্তাগন।
অনুষ্ঠান শেষে ৭ জন মহিলাকে আত্মনির্ভরশীল হওয়ার জন্য ৭টি সেলাই মেশিন ও ১০০ জনকে আই জি এ প্রকল্পের প্রশিক্ষণে জন্য ১২ লক্ষ টাকার চেক বিতরণ করা হয়।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।