• ঢাকা
  • শুক্রবার, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে এপ্রিল, ২০২৪ ইং
ফরিদপুরে ভুমিদস্যু শাহজাহান বিশ্বাস গ্রেফতার, আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ

ফরিদপুরের সদর উপজেলার আলীয়াবাদ ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ শাহজাহান বিশ্বাসকে গ্রেফতার করায় আনন্দ মিছিল ও মিষ্টি বিতরন করেছে এলাকাবাসী।

মঙ্গলবার সন্ধায় আনন্দ মিছিলটি গজারিয়া বাজারের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়।

সংক্ষিপ্ত সমাবেশে ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি মোঃ আকতার হোসেন বলেন, স্থানীয় সাংসদের করা পকেট কমিটির সাধারণ সম্পাদক হয়ে শাহজাহান ভুমি দখল ও চাঁদাবাজিতে মেতে ওঠেন। তার হাতে অনেকেই নির্যাতনের শিকার হয়েছে বলেও জানান তিনি।

তিনি আরও বলেন, তার অত্যাচারে অতিষ্ট ইউনিয়নবাসি আজ স্বস্তির নিঃশ্বাস নিচ্ছে। জননেত্রী শেখ হাসিনা ফরিদপুরে যে শুদ্ধি অভিযান শুরু করেছেন তারই ধারাবাহিকতায় আজ শাহাজাহান বিশ্বাস আটক হয়েছে। আমরা আলিয়াবাদ ইউনিয়নবাসি জননেত্রী শেখ হাসিনাকে ও পুলিশ সুপার স্যারকে ধন্যবাদ জানাই।

এ সময় শাহজাহান বিশ্বাসের অত্যাচারের স্বীকার বেশ কয়েকজন তার লোমহর্ষক কাহিনীও বর্ণনা করেন। তার বিরুদ্ধে খবর প্রকাশ করায় একজন সাংবাদিকেউ হুমকি দিয়েছিলেন বলে জানা যায়।

উল্লেখ্য, মঙ্গলবার দুপুরে শাহজাহান বিশ্বাসকে নির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে গ্রেফতার করে কোতয়ালী থানা পুলিশ। তাকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মোরশেদ আলম।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।