• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২রা মে, ২০২৪ ইং
ফরিদপুর ডিবি পুলিশের বিশেষ অভিযানে দেড় কেজি গাঁজা ও ৮০ পিস ইয়াবা উদ্ধার 

মানিক কুমার দাস,ফরিদপুর জেলা প্রতিনিধি।

ফরিদপুর ডিবি পুলিশের বিশেষ অভিযানে  দেড় কেজি গাঁজা ও ৮০ পিস ইয়াবা উদ্ধার করেছে। জেলা পুলিশ প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

পুলিশ সুপার, ফরিদপুর দিক নির্দেশনায় অফিসার ইনচার্জ, জেলা গোয়েন্দা শাখা, ফরিদপুর এর নেতৃত্বে একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে কোতয়ালী থানাধীন নর্থ চ্যানেল ইউপি এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে বজলুর রহমান(৩৬) পিতা-মৃত দলুর উদ্দিন শেখ ও জাহাঙ্গীর খাঁ(৩২), পিতা-মোঃ ওমর আলী খাঁ, উভয় সাং-সমসের খার ডাঙ্গী, ইউপি-নর্থ চ্যানেল, থানা-কোতয়ালী, জেলা-ফরিদপুরদ্বয়কে ০৮.০৭.২০২১ খ্রিঃ দিবাগত রাত ২৩.০৫ ঘটিকার সময় গ্রেফতার করা হয়। তাদের জিজ্ঞাসাবাদের এক পর্যায় তারা তাদের উপরোক্ত নাম ঠিকানা প্রকাশ করে এবং স্বীকার করে যে, তাদের হেফাজতে মাদক আছে। তাদের দেওয়া স্বীকারোক্তির ভিত্তিতে বজলুর রহমানের বসত ঘরের শয়ন কক্ষের খাটিয়ার নিচ হতে বাজার করা ব্যাগ (সিমেন্টের খালি প্যাকেট দিয়ে তৈরি) -এর মধ্যে রক্ষিত পুরাতন খবরের কাগজে মোড়ানো ও  স্কচটেপ দ্বারা পেচানো ০৬ টি গাঁজার রোল যার প্রতিটি ২০০ গ্রাম করে মোট ০১ কেজি ২০০ গ্রাম গাঁজা, সাদা পলিথিনে মোড়ানো ৮০ পিস হালকা কমলা রংয়ের ইয়াবা ট্যাবলেট, গাঁজা ও ইয়াবা বিক্রির নগদ ৫২০০/- টাকা ও ০১টি স্যামসাং বাটন মোবাইল ফোন এবং জাহাঙ্গীর এর বসত ঘরের শয়ন কক্ষে খাটের নিচ হতে বাজার করা ব্যাগ (সিমেন্টের খালি প্যাকেট দিয়ে তৈরি) -এর মধ্যে রক্ষিত পুরাতন খবরের কাগজে মোড়ানো স্কচটেপ দ্বারা পেচানো ০৩ টি গাঁজার রোল যার প্রতিটি রোল ১০০ গ্রাম করে মোট ৩০০ গ্রাম গাঁজা উদ্ধার পূর্বক জব্দ করা হয়।

এ সংক্রান্তে বজলুর বিরুদ্ধে ফরিদপুর কোতয়ালী থানার মামলা নং-২৪, তারিখঃ ০৯.০৭.২০২১ খ্রিঃ, ধারা-মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ৩৬(১) সারণির ১৯(ক)/১০(ক) এবং জাহাঙ্গীর এর বিরুদ্ধে কোতয়ালী থানার মামলা নং ২৫,  তারিখ ০৯.০৭.২০২১ খ্রিঃ, ধারা- মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন ২০১৮ এর ৩৬(১) সারণির ১৯( ক) রুজু করা হয়েছে।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মে ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« এপ্রিল    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।