• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৯ই মে, ২০২৪ ইং
বোয়ালমারীতে কর্মহীন পরিবার পেল ঈদ উপহার ও খাদ্য সামগ্রী

বোয়ালমারী-আলফাডাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধিঃ করোনা মহামারী ও পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ফরিদপুরের বোয়ালমারী উপজেলায় প্রায় পাঁচশ পরিবারের মধ্যে খাদ্য দ্রব্য ও ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। এ সময় প্রত্যেকের মুখে করোনা ভাইরাস প্রতিরোধে মাক্স পরিয়ে দেন সাতৈর ইউনিয়ন পরিষদ নির্বাচনে সম্ভাব্য প্রার্থী এম এম শফিউল্লাহ শাফি।

রবিবার সকালে সাতৈর ইউনিয়নের কাদিরদী আব্দুর রহমান মৃধা কিন্ডারগার্টেন চত্বরে বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম মেম্বার ও ফরিদপুর-১ আসনের সাবেক এমপি মো. আব্দুর রহমান এর পক্ষে এসব সামগ্রী বিতরণ করা হয়। চাল, ডাল, আলু, সেমাই ও চিনিসহ এসব সামগ্রী বিতরণ করেন উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক ও আসন্ন সাতৈর ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী এম এম শফিউল্লাহ শাফি। এ সময় উপস্থিত ছিলেন মধুখালী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. রেজাউল হক বকু, বোয়ালমারী উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা মণ্ডলীর সদস্য নিশিকান্ত দাশ, আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য সাত্তার বিশ্বাস, সাতৈর ইউনিয়ন পরিষদের ২ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য ফারুক হোসেন, ১ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য মোতালেব মোল্লা, বীরমুক্তিযোদ্ধা ওয়াহিদুজ্জামান মৃধা, সাতৈর ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি জালাল উদ্দিন, কোষাধ্যক্ষ কানাই দাস, ইউনিয়ন যুবলীগের আহবায়ক মিলন শেখ, যুবলীগ নেতা সোহেল শেখ, সুরুজ শেখ, পূজা উদযাপন পরিষদের সমীর ঘোষ প্রমুখ।
ঈদ উপহার ও খাদ্য সামগ্রী পাওয়া সাতৈর ইউনিয়নের রূপদিয়া গ্রামের নিহাল উদ্দিনের স্ত্রী জোহরা বেগম (৭৫) ও হাকিম বিশ্বাসের স্ত্রী রোকেয়া বেগম (৭৩)
বলেন, আল্লাহ শাফিকে ভালো করুক। এখানে এসে চাইল, ডাইল ও মুখোশ (মাক্স) পাইছি। মুখোশ (মাক্স) পরা সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন, করোনা আইছে তাই আমাদের সবাইকে মুখোশ পরাইছে চাইল দেওয়া লোকজন। এটি পরলে নাকি রোগ দূরে থাকে।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মে ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« এপ্রিল    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।