• ঢাকা
  • মঙ্গলবার, ১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই জুলাই, ২০২৪ ইং
পুনরায় প্রেসিডিয়াম মেম্বার মনোনীত হওয়ায় আব্দুর রহমানকে ফুলেল শুভেচ্ছা জানালেন নেতাকর্মীরা

সনতচক্রবর্ত্তী: দ্বিতীয়বারের মতো বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম মেম্বার নির্বাচিত হওয়ার প্রথম নির্বাচনী এলাকায় আসলে আব্দুর রহমানকে শুভেচ্ছা জানাতে আসা নেতাকর্মীদের ঢল নামে। রবিবার (৮ জানুয়ারি) সকাল থেকে বিকেল পর্যন্তু নির্বাচনী এলাকার বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা ফুলেল শুভেচ্ছা জানান।

নির্বাচনী এলাকার কামালদিয়ার নিজ বাড়িতে ফুলেল শুভেচ্ছা জানাতে আসেন কেন্দ্রীয় আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য ও জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক বিপুল বোস, জেলা আওয়ামী লীগের সভাপতি শামীম হক, সাধারণ সম্পাদক ইশতিয়াক আহমেদ আরিফ, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ঝর্না হাসান, মনিরুজ্জামান মানু, ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক মোকারম মিয়া বাবু ও শ্রমিকলীগের সাবেক সভাপতি শেখ আক্কাস আলী প্রমুখ। এছাড়াও মধুখালী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল হক বকু, বোয়ালমারী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহজাহান মীরদাহ পিকুল, জেলা ছাত্রলীগের সভাপতি তামজিদুল রশিদ চৌধুরী রিয়ান, সাধারণ সম্পাদক ফাহিম আহমেদসহ বোয়ালমারী, মধুখালী ও আলফাডাঙ্গা উপজেলা ছাত্রলীগের সভাপতি-সম্পাদকসহ ছাত্রলীগের পূর্নাঙ্গ কমিটি শুভেচ্ছা বিনিময় করেন। এ সময় আব্দুর রহমান এর নিজবাড়ি কামালদিয়া প্রায় সহ¯্রাধিক মানুষের সমাগম ঘটে। শুভেচ্ছাকালে আব্দুর রহমান এক প্রতিক্রিয়ায় বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। তিনি বলেন, ফরিদপুর জেলা ও আমার তিন উপজেলার নেতাকর্মীদের প্রতি আমার ভালোবাসা সব সময় রয়েছে। সুখে-দুঃখে আমি এইভাবে জনগণের মাঝে থাকতে চাই। জনসাধারণের উদ্যেশ্যে তিনি আরো বলেন, যেকোন প্রয়োজনে আমি অতীতে আপনাদের মাঝে যেভাবে ছিলাম ভবিষ্যতে থাকবো ইনশা আল্লাহ।
এর আগে শনিবার গোপালগঞ্জের টুঙ্গিপাড়া উপজেলা কার্যালয়ে আওয়ামী লীগের জাতীয় কমিটি, কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটি ও উপদেষ্টা পরিষদের প্রথম যৌথসভা শেষে আব্দুর রহমান প্রথম নিজবাড়ি ফরিদপুরের মধুখালী উপজেলার কামালদিয়া গ্রামে আসেন। তিনি বাড়িতে আসার খবর পেয়ে ফরিদপুর জেলা ও তাঁর নির্বাচনী এলাকা ফরিদপুর-১ আসনের (বোয়ালমারী-আলফাডাঙ্গা-মধুখালী) আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগ ও যুব মহিলা লীগসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা ফুলেল শুভেচ্ছা জানাতে ভীড় জমায়।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

জুলাই ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« জুন    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।