• ঢাকা
  • শনিবার, ১৫ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ২৮শে জানুয়ারি, ২০২৩ ইং
Mujib Borsho
Mujib Borsho
সালথায় বেগম রোকেয়া দিবসে আলোচনা সভা ও জয়িতাদের সম্মাননা প্রদান

মনির মোল্যা, সালথা (ফরিদপুর) প্রতিনিধি :

ফরিদপুরের সালথায় আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস ২০২২ উদযাপন উপলক্ষ্যে আলোচনা সভা ও জয়িতাদের সম্মাননা প্রদান করা হয়েছে।

শুক্রবার সকাল ১০ টায় উপজেলা হলরুমে এ অনুষ্ঠানের আয়োজন করেন উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তর।

উপজেলা নির্বাহী অফিসার মোঃ আক্তার হোসেন শাহিনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ফরিদপুর-২ আসনের সংসদ সদস্য শাহদাব আকবর চৌধুরী লাবু।

আরো বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ওয়াদুদ মাতুব্বার, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ সালাউদ্দিন আইয়ুবী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি দেলোয়ার হোসেন মিয়া, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রুপা বেগম, সালথা থানার অফিসার ইনচার্জ মোঃ শেখ সাদিক, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা ফেরদৌস আরা ডলি, নারীনেত্রী হোসনে আরা ইকবাল মাতু প্রমূখ।

এসময় ৫জন জয়িতা নারীকে সম্মাননা স্মারক প্রদান করা হয়।

প্রধান অতিথির বক্তব্যে লাবু চৌধুরী উপস্থিত নারিদের উদ্দেশ্যে বলেন, বেগম রোকেয়া ছিলেন বাংলাদেশের একজন মহীয়সী নারী। আপনাদেরকেও চেষ্টা করতে হবে সমাজের প্রতিটি ক্ষেত্রে ভুমিকা রাখতে। আওয়ামীলীগ সরকারের সময় নারীরা অনেক সুযোগ সুবিধা পাচ্ছে। সেটাকে কাজে লাগিয়ে নিজেদের গড়ে তুলতে হবে। বাংলার নারীরা কোন কিছুতেই আর পিছিয়ে থাকবে না বলে আমি আশা করি। বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা তিনি একজন নারী মাননীয় সংসদ স্পিকার তিনি একজন নারী। আপনাদের সংসদ উপনেতা সাজেদা চৌধুরী একজন নারী। শেখ হাসিনার আমলে নারীরা সকল ক্ষেত্রে এগিয়ে থাকবে।

৯ নভেম্বর ২০২২

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

জানুয়ারি ২০২৩
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« ডিসেম্বর  
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১ 
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।