• ঢাকা
  • বুধবার, ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৮ই মে, ২০২৪ ইং
মধুখালীতে বাড়ীঘর ভাংচুর লুটপাট প্রতিরোধে প্রশাসনের শান্তি সভা

হৃদয় শীল, মধুখালী- ফরিদপুরের মধুখালীতে হত্যার প্রতিবাদের ঘরবাড়ী ভাংচুর ও লুটপাট বন্ধ ও শান্তি প্রতিষ্ঠায় মধুখালী প্রশাসনের উদ্যোগে শান্তি সভা অনুষ্ঠিত হয়েছে ।

৪ জুন উপজেলার কামালদিয়া ইউনিয়নের মাকড়াইল গ্রামে দুই গ্রæপের আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এক পক্ষের একজনকে পিটিয়ে হত্যা করা হয় । তারই জের ধরে প্রতিপক্ষের প্রায় ৪০টি ঘরবাড়ী ভাংচার ও লুটপাট করা হয়েছে ভুক্তভুগিদের দাবী । মধুখালী থানায় হত্যা মামলা হয়। প্রতিপক্ষের লোক জন বাড়ী ছাড়া হওয়ায় এবং প্রতিপক্ষের বিরুদ্ধে মামলা করায় উভায় পক্ষ গ্রামে সহবাস্থানের লক্ষ্যে, উত্তেজনা কর এলাকা শান্তি প্রতিষ্ঠা করনে ।
৯ জুলাই শুক্রবার বেলা সাড়ে ১১ টায় মাকড়াইল গ্রামের জাহাঙ্গীর হত্যার বাদী নিহতের পিতা মোঃ হারুন অর রশিদ হিরু মিয়ার বাড়ীতে এ শান্তি সভা উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মোস্তফা মনোয়ারের স ালনায় গ্রামবাসীর উভায় পক্ষকে সহবাস্থানের আহবান রেখে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান মোঃ শহিদুল ইসলাম,সহকারী পুলিশ সুপার মধুখালী সার্কেল সুমন কর, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ রেজাউল হক বকু, মধুখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( তদন্ত) রথিন্দ্রনাথ তরফদার ,কামালদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ হাবিবুল বাশার, ঘোষপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ ফারুক হোসেন, কামালদিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি শেখ আঃ জলিল,এবং নিহত জাহাঙ্গীরের পিতার এবং হত্যা মামলার বাদী মোঃ হারুন অর রশিদ হিরু মিয়া ।
এ সময় বক্তাগণ এলাকায় শান্তি প্রতিষ্ঠায় লক্ষ্যে সবাইকে শান্ত থাকা এবং আইন নিজ হাতে তুলে না নেওয়ার জন্য আহবান রাখেন।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মে ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« এপ্রিল    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।