• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৪শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৮ই ডিসেম্বর, ২০২২ ইং
Mujib Borsho
Mujib Borsho
গলাচিপায় দুই বৃদ্ধাকে হাত ভেঙ্গে দিল ও হাসপাতালে ভর্তি

তারিখ: ৯.০১.২০২১ইং

সঞ্জিব দাস, গলাচিপা(পটুয়াখালী) প্রতিনিধি:

দুই দিনের মাথায় জামিন নিয়ে আসামীরা বাদীর পরিবারকে হুমকি দিয়েছে। পালিয়ে বেড়াচ্ছে বাদী  দুলাল। বাদীর বাবা আ: কাদের হাং (৭৮) ও মা ওমেলা বেগম (৬০)উভয়ই গুরুত্বর আহত হয়ে গত ১২দিন ধরে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হয়ে কাতরাচ্ছে। এ ব্যাপারে আ: কাদের হাং পুত্র বাদী হয়ে ৬জনের বিরুদ্ধে গলাচিপা থানায় মামলা দায়ের করেন। মামলা নং ২৫। ধারা গুলো হলো ৩০৭,৩২৫,৩৫৪।

নির্ভর যোগ্য সুত্রে  জানা যায়, গলাচিপা উপজেলার বকুলাবাড়িয়া ইউনিয়নের ৫নং ওয়ার্ডের লামনা গ্রামের আ: কাদের হাং কাছে একই এলাকার তারই বোন  মুকুল বেগম স্বামী নয়া সরদার পৈত্তিক সম্পত্তি পায়। তার ভাইর কাছ থেকে ৩ কড়ার মূল্য হিসেবে ৮০ হাজার টাকা নেয়। সাব রেজিষ্ট্রার অফিসে এসে দলিল করার সময় সু কৌশলে মুকুল বেগম পালিয়ে যায়। এ জমি অন্যত্র বিক্রি করবে বলে  পায়তারা করতেছে।

মামলা সূত্রে জানা গেছে, মুকুল বেগম এর জমি  নিয়ে তারই  বোনাই হাবিব ফকিরের (৬৫)পুত্রদ্বয়  মিরাজ ফকির(২৫), রিয়াজ ফকির (৩২)মো: মোহন ফকির(৪০) ও মো; শহিদুল ফকির (৩৫) জমির ক্রয় বিক্রয় নিয়ে বাদীর বাবা গত ৩০/১২/২০২০ইং তারিখ বাড়ীতে মাগরিবের আযান শেষে বাড়ীর পূর্ব পাশে বাধের উপর নিয়ে আ: কাদের হাংকে শরীরের বিভিন্ন স্থানে রক্তাক্ত জখম করে। এতে তার মাথা ফেটে যায় ও দুই হাত ভেঙ্গে দেয়। বাদীর মা ওমেলা বেগম খবর পেয়ে স্বামীকে  বাচাতে গেলে আসামীরা তার উপর হামলে পড়ে। তার সাথে থাকা একটি স্বর্নের চেইন ও কানের বালা জোড় করে নিয়ে য়ায়। আর বাম হাত ভেঙ্গে দেয়। এমনকি পরিহিত কাপড় চোপড় টেনে হেচড়ে করে শ্লীলতাহানী ঘটায়। আসামীদের হাতে থাকা দেশীয় অস্ত্রশস্ত্র ধারালো বগিদা ও লোহার রড ছিল বলে জানা গেছে। ঘটনার সময় বাদীর বাবা আ: কাদের হাং ও তার মাকে স্থানীয়রা উদ্ধার করে গলাচিপা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে রোগীর অবস্থা বেগতিক দেখে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

 এ ব্যাপারে গলাচিপা থানা অফিসার ইনচার্জ মো: মনিরুল ইসলাম জানান, আসামীদের বিরুদ্ধে মামলা হয়েছে। ধরার জন্য জোড় চেষ্টা চলছে।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

ডিসেম্বর ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« নভেম্বর  
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১ 
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।