• ঢাকা
  • শনিবার, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে এপ্রিল, ২০২৪ ইং
শুভ মহালয়া উপলক্ষে বস্ত্র বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান

নিরঞ্জন মিত্র (নিরু), ফরিদপুর জেলা প্রতিনিধি :

ফরিদপুরে শুভ মহালয়া উপলক্ষে শারদীয়া আগমনী ধর্মীয় আলোচনা, বস্ত্র বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

ফরিদপুর শারদীয় সংঘ আয়োজিত, ড. যশোদা জীবন দেবনাথ সিআইপি ও নন্দালয় বিশ্বজিৎ কুমার সাহা (তনু) এর সহযোগিতায়, ৯ অক্টোবর শনিবার বিকালে শহরের ওয়েস্ট এন্ড পাড়া শ্রীশ্রী গৌরগোপাল বিগ্রহ মন্দির প্রাঙ্গণে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

মঙ্গল প্রদীপ জ্বালিয়ে ও চন্ডি পাঠের মধ্যে দিয়ে অনুষ্ঠানের শুভ সূচনা অনুষ্ঠিত হয়।

জেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাডভোকেট সুবল চন্দ্র সাহার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন এফবিসিসিআইয়ের পরিচালক ও বেঙ্গল ব্যাংকের পরিচালক এবং ফরিদপুর জেলা পূজা উদযাপন কমিটির সভাপতি সিআইপি ডক্টর যশোদা জীবন দেবনাথ।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন হিসেবে সরকারি রাজেন্দ্র কলেজের অধ্যক্ষ প্রফেসর অসীম কুমার সাহা, ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন কলেজের অধ্যক্ষ ড. বিমল কুমার বিশ্বাস, ১৬ নং ওয়ার্ড কাউন্সিল ও নন্দালয় শ্রী বিধান কুমার সাহা, শ্রীশ্রী গৌরগোপাল বিগ্রহ মন্দির ট্রাস্টি শ্রী সজল কান্তি সিংহ রায়।

স্বাগত বক্তব্য রাখেন শারদীয় সংঘ আহবায়ক ও জেলা পূজা উদযাপন কমিটির বিজ্ঞান ও গবেষনা সম্পাদক দীপঙ্কর দত্ত।

এসময় অনুষ্ঠানে ধর্মীয় আলোচক হিসেবে উপস্থিত ছিলেন রামকৃষ্ণ অধ্যক্ষ স্বামী সুরবরানন্দ মহারাজ, ঢাকা স্বামীবাগ লোকনাথ গীতা প্রচার সংঘ সভাপতি শ্রীমৎ ধ্রুব চৈতন্য মহারাজ, শ্রীধাম শ্রীঅঙ্গন শ্রীমৎ বন্ধু কিশোর দাস, সংঘ মন্দির সৈমিত্র মজুমদার পলাশ।

এ সময় জেলা, শহরসহ সদর উপজেলা পুজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দ ও শারদীয় সংঘের সদস্যবৃন্দ এবং হিন্দু সম্প্রদায়ের অনুসারীরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানটি পরিচালনা করেন জেলা পূজা উদযাপন পরিষদের সহ গ্রন্থনা সম্পাদক জয় বিশ্বাস।

অনুষ্ঠান শেষে শারদীয় সংঘের আয়োজনে ফরিদপুর পৌরসভা ও সদর উপজেলার ২০০ অসহায় হিন্দু ধর্মালম্বীদের মাঝে বস্ত্র বিতরন করা হয়।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।