• ঢাকা
  • রবিবার, ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৮শে এপ্রিল, ২০২৪ ইং
মধুখালীতে আব্দুল জলিল শেখের মৃত্যুতে দোয়া ও স্মরণ সভা

হৃদয় শীল, মধুখালী(ফরিদপুর)বিশেষ প্রতিনিধিঃফরিদপুরের মধুখালী উপজেলার কামালদিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ,পাঁচই সরকারী প্রাথমিক,পাঁচই উচ্চ বিদ্যালয়ের সভাপতি,রায়েকদাহ টেশনিক্যাল এ্যান্ড বিএম কলেজ ও ডাঃ নাহিদা রহমান জেনারেল কলেজের সদস্য আব্দুল জলিল শেখের মৃত্যুতে পাঁচই উচ্চ বিদ্যালয়,রায়েকদাহ টেশনিক্যাল এ্যান্ড বিএম কলেজ ও ডাঃ নাহিদা রহমান জেনারেল কলেজের আয়োজনে দোয়া ও স্মরণ সভা অনুষ্ঠিত হয়েছে।

৯ অক্টোবর শনিবার বেলা ১১ টায় রায়েকদাহ টেশনিক্যাল এ্যান্ড বিএম কলেজ মিলনায়তনে ডাঃ নাহিদা রহমান জেনারেল কলেজের অধ্যক্ষ মোঃ আবুল কাশেম দুলালের সভাপতিত্বে প্রায়ত কামালদিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের সভাপতি আব্দুল জলিল শেখের কর্মময় জীবনে স্মৃতি নিয়ে বক্তব্য রাখেন রায়েকদাহ টেশনিক্যাল এ্যান্ড বিএম কলেজের অধ্যক্ষ ফাতেমা আক্তার, কামালদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ হাবিবুল বাশার, কামালদিয়া ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক মোঃ ইব্রাহীম মসলাতী,বিল্লাল হোসেন খান, কাপাষহাটিয়া উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক রবিন্দ্রনাথ গুহ, পাঁচই উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সৈয়েদ আলী হোসেন,আব্দুর রাজ্জাক,আঃ সালাম,ইউনিয়ন আওয়ামীলীগে সাংগঠনিক সম্পাদক মো. দাউদ হাসান মোল্যা ও ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আলম মোল্যাসহ প্রমুখ । এ সময় ৪ টি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষাক, শিক্ষার্থী এবং স্থানীয় আওয়ামীলীগের নেতৃবৃন্দ ও গণ্যমান্য ব্যাক্তিগণ।

মরহুমের রুহের মাগফিরাত কামনা করে দোয়ার অনুষ্ঠান পরিচালনা করেন মাওলানা কবির বীন সাঈদ । উল্লেখ আব্দুল জলিল শেখ ২১ সেপ্টেম্বর ২০২১ খ্রিঃ চিকিৎসাধীন ইন্তেকাল করেন।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।