• ঢাকা
  • বুধবার, ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৮ই মে, ২০২৪ ইং
সালথায় দুই পক্ষের সংঘর্ষে আহত-১০

সালথা (ফরিদপুর) প্রতিনিধি:

ফরিদপুরের সালথায় আধিপত্য বিস্তার নিয়ে দুই পক্ষের মধ্যে সংঘর্ষে অন্তত ১০ জন আহত হয়েছে। হামলা চালিয়ে ভাঙচুর করা হয়েছে কয়েকটি বাড়ি ও দোকানপাট। আহতদের মধ্যে কয়েকজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। আজ শনিবার (১০ ফেব্রুয়ারি) সকালে উপজেলার সিংহপ্রতাব এলাকার বুড়িদিয়া বাজার একালায় এ সংঘর্ষের ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সিংহপ্রতাব গ্রামের সাবেক ইউপি সদস্য ইব্রাহিম মোল্যার সাথে পার্শ্ববর্তী বাগাটগট্টি গ্রামের মুনাম কাজীর মধ্যে বিরোধ চলছে। এই বিরোধের জেরধরে শুক্রবার সন্ধ্যায় বুড়িদিয়া বাজার থেকে মুনাম কাজীর সমর্থক শাহিন খানকে মারধর করে ইব্রাহিমের সমর্থকরা। বিষয়টি নিয়ে রাতভর উভয় পক্ষের মধ্যে উত্তেজনা চলে। একপর্যায় শনিবার সকালে উভয় পক্ষের লোকজন দেশীয় অস্ত্র ঢাল-কাতরা ও লাঠিসোটা নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে।

প্রায় ঘন্টাব্যাপী উভয় পক্ষের চলে ধাওয়া পাল্টা ধাওয়া। সংঘর্ষচলাকালে বুড়িদিয়া বাজারে বাদশা মোল্যা ২টি, আজিজ সেখের ১টি ও নান্নু মোল্যার ১টি দোকান ভাঙচুর করা হয়েছে। অন্যদিকে দুটি বাড়িতেও হামলা চালানো হয়। সংঘর্ষে উভয় পক্ষের অন্তত ১০ জন আহত হয়েছে। আহতদের মধ্যে কয়েকনজনকে ফরিদপুর শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সালথা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মাদ ফায়েজুর রহমান বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। সংঘর্ষ-ভাঙচুরের ঘটনায় জড়িত চার জনকে আটক করেছে পুলিশ। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন।

১০ ফেব্রুয়ারি ২০২৪
মনির মোল্যা
সালথা-ফরিদপুর

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মে ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« এপ্রিল    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।