• ঢাকা
  • সোমবার, ৩১শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১৫ই আগস্ট, ২০২২ ইং
Mujib Borsho
Mujib Borsho
গলাচিপায় প্রতিপক্ষের হামলায় আহত ১

গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধিঃ  পটুয়াখালীর গলাচিপায় প্রতিপক্ষের হামলায় ১ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। আহতকে এলাকাবাসী উদ্ধার করে গলাচিপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

আহত হলেন মো. সেলিম মোল্লা (৪০)। ঘটনাটি ঘটেছে উপজেলার গোলখালী ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের সুহরী গ্রামে। ঘটনাসূত্রে ও আহত সেলিম মোল্লা জানান, আমার মুগ ডাল ক্ষেতে আমাদের একই গ্রামের মনির মোল্লার গরু ও রাজাহঁাস প্রায় সময়ই ঢুকে ফসল নষ্ট করে।

একাধিকবার বললেও তাতে মনির মোল্লা কোন কান দেয় না। গত বৃহস্পতিবার দিকে আবারও তার গরু আমার ক্ষেতে ঢুকে ডাল খেয়ে নষ্ট করে।

এ বিষয় জিজ্ঞাসা করতে গেলে ওই দিন রাত আটটার দিকে কথা কাটাকাটির এক পর্যায়ে প্রতিপক্ষ মনির মোল্লা ও তার ছেলে প্রিন্স মোল্লা একত্রিত হয়ে আমাকে এলোপাথারীভাবে মারধর করে। পরে আমার ডাক চিৎকারে এলাকাবাসী এসে পড়লে মারধারকারীরা পালিয়ে যায়।

এ বিষয় নিয়ে আহত সেলিম মোল্লার স্ত্রী কুলসুম বেগম বলেন, মনির মোল্লা ও তার ছেলে প্রিন্স মোল্লা আমার স্বামীকে একা পেয়ে হাতে থাকা দা দিয়ে এলোপাথারীভাবে কোপাতে থাকে।

পরে আমার স্বামী ডাক চিৎকার দিয়ে অজ্ঞান হয়ে পড়লে এলাকাবাসী উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসতে চাইলে তাতে বাধা দিয়ে হাসপাতালে আনতে দেয় নি। আমার স্বামীর অবস্থা খারাপ দেখে গতকাল শুক্রবার রাতে পালিয়ে গলাচিপা হাসপাতালে এনে ভর্তি করি।

এ বিষয়ে মনির মোল্লার কাছে জানতে চাইলে তিনি বলেন, আমাকেও মারধর করায় আমিও হাসপাতালে ভর্তি হয়েছি। এ বিষয়ে গোলখাল ইউপি সদস্য মোসলেম প্যাদা ঘটনার সত্যতা স্বীকার করেন।

গলাচিপা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডাক্তার মেজবাহউদ্দিন বলেন, আমার চিকিৎসাধীনে সেলিম মোল্লা ৩য় তলায় ১৭ নম্বর বেডে ভর্তি আছে। তার শরীরে সেলাই আছে।

গলাচিপা থানা অফিসার ইনচার্জ (ওসি) এম আর শওকত আনোয়ার বলেন, লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

আগষ্ট ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« জুলাই  
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১ 
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।