• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৯ই মে, ২০২৪ ইং
বানান ভুলকে কেন্দ্র করে ইউনিয়ন পরিষদে হামলা ও ভাঙচুর

মোঃ রমজান সিকদার,ভাঙ্গা (ফরিদপুর) সংবাদদাতা-১০/৩/২৪

ফরিদপুরের সদরপুর উপজেলার ঢেউখালি ইউনিয়ন পরিষদ কার্যালয়ে নামের বানান ভুল কেন্দ্র করে হামলা চালিয়েছে একদল দুর্বৃত্তকারী।

রবিবার (১০ মার্চ) দুপুর ১টার দিকে এঘটনা ঘটে।

পরিষদের উদ্যোক্তা আরিফ চৌকদার জানান নাম অজানা এক মহিলা তার কাছে জন্ম নিবন্ধন করতে আসলে আবেদন অনুসারে তার নাম এন্ট্রি দেওয়া হয় কিন্তু প্রিন্ট কপিতে সিস্টেম ও ফ্রন্টগত কারণে (রু) এভাবে বেড় হয়। এই ভুলকে কেন্দ্র করে মহিলা উদ্যোক্তা রুমেই চিল্লাচিল্লি চেঁচামেচি করে এক পর্যায়ে ফোন করে লোকজন এনে হামলা চালায়।

ঢেউখালি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ মিজানুর রহমান বয়াতি জানান, দুপুরে ৮-১০ জনের একদল সন্ত্রাসী লাঠিসোটা নিয়ে পরিষদে হামলা চালিয়ে পরিষদের অফিস কক্ষের কম্পিউটার, ল্যাপটপ, প্রিন্টার ও আসবাবপত্র ভাঙচুর করে প্রায় লক্ষাধিক টাকার মালামাল ক্ষতি করে, এসময় পরিষদের সচিব মোহাম্মদ ইউনুছ আজাদ ও উদ্যোক্তা আরিফ চৌকদারকে মারপিট করার জন্য আসলে সচিব ও উদ্যোক্তা তাদের অবস্থা বুঝতে পেরে জীবন রক্ষায় অফিস থেকে পালিয়ে যায়। তিনি আরও জানান সন্ত্রাসীদের চিহ্নিত করার চেষ্টা চলছে এবং এ বিষয়ে থানায় মামলা দায়ের করা হবে বলেও জানান তিনি।

এব্যাপারে সদরপুর উপজেলা নির্বাহী অফিসার সৈয়দ মোরাদ আলী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান বানান ভুলকে কেন্দ্র করে ইউনিয়ন পরিষদে ভাঙচুরের ঘটনার ঘটেছে। এব্যাপারে চেয়ারম্যান আমাকে অবগত করেছেন, আমি তাকে থানায় মামলা দায়ের করার জন্য নির্দেশ দিয়েছি।

সদরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ শফিকুল ইসলাম জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ ঘটনা আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মে ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« এপ্রিল    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।