• ঢাকা
  • শনিবার, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে এপ্রিল, ২০২৪ ইং
ব্রিজের রেলিং ভেঙে পাথর বোঝাই ট্রাক খাদে; নিহত ১, আহত ৪

শরীয়তপুর প্রতিনিধি:

শরীয়তপুরে পাথর বোঝাই ট্রাক ব্রিজের রেলিং ভেঙে খাদে পড়ে ১ জন নির্মাণ শ্রমিক নিহত ৪ জন গুরুতর আহত হয়ে হাসপাতালে ভর্তি রয়েছেন বলে জানান শরীয়তপুর সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক মুনির আহমেদ খান। নিহত নাঈম বেপারী (৩২) সদর উপজেলার স্বর্ণঘোষ গ্রামের মনির উদ্দিন বেপারীর ছেলে। আহতরা হলেন, মজিবর সরদার(৪৫), তাহের শিকদার (৩০)। মঙ্গলবার সকাল ১০টায় শরীয়তপুর সদর উপজেলার বালাখানা এলাকায় এই দূর্ঘটনা ঘটে।

স্থানীয় ও ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, পঞ্চগড় থেকে কুষ্টিয়া-ট-১১১৬২৬ নাম্বারের একটি ট্রাকে পাথর নিয়ে যাচ্ছিলেন নড়িয়ার উদ্দশ্যে। পথিমধ্যে বালাখানা এলাকায় নড়বড়ে বেইলি ব্রিজে ওঠার সময় ব্রিজটি ভেঙে খাদে পড়ে যায়। বেইলি ব্রিজের নিচে শ্রমিকরা ব্রিজ নির্মাণের কাজ করছিলেন। ট্রাকটি খাদে পড়লে কর্মরত শ্রমিকরা সেটির নিচে চাপা পড়ে। ফায়ার সার্ভিস ও স্থানীয় এলাকা বাসীর সহযোগিতায় শ্রমিকদের উদ্ধার করে সদর হাসপাতালে পাঠানো হয়। এ সময় চিকিৎসাধীন অবস্থা নাঈম নামের একজন শ্রমিক মারা যায়।
ফায়ার সার্ভিস টিমলিডার আমজাদ হোসেন বলেন, আমরা খবর পাওয়ার সাথে সাথে ঘটনাস্থলে আসি। এ সময় স্থানীয় ও ফায়ার সার্ভিসের দুই টিমের সমন্বয়ে ট্রাকের নিচে চাপা পড়া শ্রমিকদের উদ্ধার করি। উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়।

শরীয়তপুর সদর হাসপাতালে তত্ত্বাবধায়ক মুনির আহমেদ খান বলেন, সকালে সড়ক দুর্ঘটনায় আহত হয়ে ৫ জন শ্রমিক চিকিৎসা নিতে আসেন। তার মধ্যে ১ জন মারা গেছেন, একজন প্রথমিক চিকিৎসা নিয়ে চলে যান, ৩ জন হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।