• ঢাকা
  • শনিবার, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে এপ্রিল, ২০২৪ ইং
ফরিদপুরে বিএনপি’র উদ্যোগে ওষুধ ও সুরক্ষা সামগ্রী বিতরণ

নিজস্ব সংবাদদাতা: ১১ জুলাই’২১ রোববার

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষে ফরিদপুরে  সাধারণ জনগণের মাঝে করোনার সুরক্ষা সামগ্রী ও ঔষধ বিতরণ করা হয়েছে। আজ রোববার জেলার নগরকান্দায় বিএনপি’র ঢাকা বিভাগের সহ-সাংগঠনিক সম্পাদক শহীদুল ইসলাম বাবুল সাধারণ জনগণের মাঝে এসব সামগ্রী বিতরণ করেন।

এসময় উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স মার্কেট, জুঙ্গুরদী বাসস্ট্যান্ড, ছাগলদী বাসস্ট্যান্ড ও নগরকান্দা বাজারে সমবেতদের মাঝে ওষুধসহ হ্যান্ড স্যানিটাইজার, মাস্ক ও স্যালাইন প্রদান করা হয়।

এসময় নগরকান্দা পৌর বিএনপির সভাপতি আসাদুজ্জামান, উপজেলা বিএনপির সহ-সভাপতি বেলাল হোসেন, মো. আইয়ুব মুন্সি, সাবেক সাংগঠনিক সম্পাদক রফিকুজ্জামান অনু, বর্তমান সাংগঠনিক সম্পাদক শওকত আলী শরিফ, দপ্তর সম্পাদক গোলাম মোস্তফা, সালথা উপজেলা বিএনপির সহ-সভাপতি ফরিদুর রহমান ফরিদ, ছাত্রদল নেতা মুরাদ হোসেন, পৌর কাউন্সিলর জিয়াউর রহমান সহ বিএনপি ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এসময় বিএনপি নেতা শহিদুল ইসলাম বাবুল বলেন, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে আমরা সবসময়েই এসকল অসহায় মানুষের পাশে থেকেছি। দেশ আজ এক কঠিন ক্রান্তিকাল অতিক্রম করছে। কোভিড-১৯ এর কারণে নিম্নজীবী মানুষ তাদের কর্ম হারিয়ে মানবেতর জীবনযাপন করছেন। তিনি জনগণের দুঃখ-দুর্দশা লাঘবে কার্যকর ব্যবস্থা নেয়ার জন্য সরকারের প্রতি জোর দাবি জানান।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।