• ঢাকা
  • রবিবার, ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৮শে এপ্রিল, ২০২৪ ইং
রাজশাহীতে ১৫ হাজার টাকায় অক্সিজেন সিলিন্ডার  বিক্রির চুক্তিতে ‘স্পেক্ট্রা’র স্বাক্ষর

মোঃ আলাউদ্দিন মন্ডল রাজশাহী

নির্ধারিত মূল্যে মেডিকেল অক্সিজেন সিলিন্ডার বিক্রির চুক্তি স্বাক্ষর করেছেন একটি প্রতিষ্ঠান। রোববার (১১ জুলাই) বেলা আড়াইটার দিকে রাজশাহী মেট্রোপলিটন পুলিশ কমিশনারের (আরএমপি) কার্যালয়ে এই চুক্তি স্বাক্ষরিত হয়।সংশ্লিস্ট সূত্রে জানা গেছে- চুক্তিতে প্রথম পক্ষ হিসেবে অক্সিজেন বিক্রেতা প্রতিষ্ঠানের ‘স্পেক্ট্রা অক্সিজেন লিমিটেড’ রাজশাহী অঞ্চলের ডিপো ইনচার্জ মীর আক্তারুল ইসলাম এই স্বাক্ষর করেন।

আরএমপি কমিশনার আবু কালাম সিদ্দিকের উদ্যোগে আরএমপি সদরদপ্তরে ‘স্পেক্ট্রা অক্সিজেন লিমিটেড’ পক্ষে ডিপো ইনচার্জ মীর আক্তারুল ইসলাম এবং রাজশাহীবাসীর পক্ষে মহানগর আওয়ামীলীগের সাধারন সম্পাদক ডাবলু সরকার চুক্তি স্বাক্ষর করেন।
এই অনন্য মানবিক চুক্তির ফলে মহানগর তথা ও রাজশাহী বিভাগের জনসাধারণ এর সুফল ভোগ করবে। চুক্তিতে বলা হয়েছে, বৈশ্বিক এই মহামারিতে করোনাকালীন সময়ে ‘স্পেক্ট্রা অক্সিজেন লিমিটেড’ রাজশাহী মেডিকেল অক্সিজেন ১ দশমিক ৩৬ কিউবিক মিটার অক্সিজেন সিলিন্ডার ও ফ্লো মিটার সেটসহ সর্বমোট ১৫ হাজার টাকায় বিক্রি করবে।তবে পূর্বে অক্সিজেন সিলিন্ডার অধিক মূল্যে বিক্রি হতো।

পুলিশ কমিশনারের আহ্বানে সাড়া দিয়ে স্পেক্ট্রা অক্সিজেন লি. এই চুক্তিতে সম্মত হয়।এসময় উপস্থিত ছিলেন- রাজশাহী মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকারসহ পুলিশের উর্দ্বোধতন কর্মকর্তাবৃন্দ।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।