• ঢাকা
  • বুধবার, ২৬শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ৮ই ফেব্রুয়ারি, ২০২৩ ইং
Mujib Borsho
Mujib Borsho
বিরলে এক ইউপি সদস্য ও তাঁর স্ত্রীকে হত্যার চেষ্টায় আটক এক

দিনাজপুরের বিরল উপজেলার ০২নং ফরক্কাবাদ ইউপি’র এক ইউপি সদস্য ও তাঁর স্ত্রীকে হত্যার চেষ্টা করেছেন প্রতিপক্ষ।  এ ঘটনায় বিরল থানা পুলিশ প্রতিপক্ষের একজনকে আটক করেছে।

থানার মামলা সূত্রে জানা গেছে, উপজেলার ০২নং ফরক্কাবাদ ইউপি’র ০৮নং ওয়ার্ড সদস্য শাহীন আলম (৪০) কে পূর্ব শত্রুতার জের ধরে লাঠি-সোডা ও দেশীয় ধারালো অস্ত্রে সজ্জিত হয়ে হত্যা চেষ্টা করে প্রতিপক্ষরা। তিনি চককাঞ্চন (নতুনপাড়া) গ্রামের আব্দুল কাদের এর পুত্র।

সোমবার (১১ মে) দুপুরে একই এলাকার মৃত শহরাব আলীর পুত্র  গ্রাম পুলিশ শরিফুল ইসলাম (৪৫), হযরত আলী হুজুর পুত্র দফির উদ্দীন (৩০) ও কফিল উদ্দীন (২৭)সহ এজাহার নামীয় ০৮ (আট) জন দলবদ্ধভাবে চককাঞ্চন বাজার হতে শাহীন আলম বাড়ী ফেরার পথে শরিফুলের মুদি দোকানের সামনে পথরোধ করে হত্যার উদ্দেশ্যে হামলা চালিয়ে গুরুতর রক্তাক্ত জখম করে।

এসময় শাহিনের স্ত্রী পারভীন বেগম (৩২) এগিয়ে এলে তাঁকেও হাসুয়াসহ ধারালো অস্ত্রে রক্তাক্ত জখম করে। আহতদের আত্মচিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এলে ইউপি সদস্য শাহীনকে খুন, জখম করে চিরতরে শেষ পর্যন্ত ফেলার হুমকি দিয়ে প্রতিপক্ষরা চলে যায়।

প্রতিবেশিরা গুরুতর আহত ইউপি সদস্য শাহীন ও তার স্ত্রীকে দিনাজপুর এম.আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করে।  সন্ধ্যায় আহত শাহীনের পিতা বিরল থানায় বাদী হয়ে সংশ্লিষ্ট ধারায় একটি মামলা দায়ের করে।

থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ নাসিম হাবিব জানান,এ বিষয়ে থানায় মামলা হলে ঘটনার সাথে জড়িত এজাহারনামীয় আসামী দফির উদ্দীনকে গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার (১২ মে) তাঁকে আদালতে সোপর্দ করা হবে।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

ফেব্রুয়ারি ২০২৩
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« জানুয়ারি  
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮ 
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।