• ঢাকা
  • শনিবার, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে এপ্রিল, ২০২৪ ইং
ফরিদপুরে ইসলামিক মিশন ও এতিমখানা-এর  বাৎসরিক মাহফিল ১৪ ফেব্রুয়ারী

মাহবুব হোসেন পিয়াল,১২ ফেব্রুয়ারী,ফরিদপুর :-

ফরিদপুরের বিশিষ্ট ইসলামি শিক্ষা প্রতিষ্টান ইসলামিক মিশন ও এতিমখানার ৩০ তম  বাৎসরিক ওয়াজ মাহফিল আগামি ১৪ ফেব্রুয়ারি রবিবার গদাধরডাঙ্গী ইসলামিক মিশন মাদ্রাসা প্রাঙ্গনে অনুষ্ঠিত হবে।

ইসলামিক মিশন ও এতিমখানার সাধারন সম্পাদক মোঃ হায়দার আলী জানান,বাদ আছর অনুষ্ঠিত মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন : জেলা পরিষদ ফরিদপুরের চেয়ারম্যান আলহাজ্ব এ্যাডভোকেট শামসুল হক  ভোলা মাস্টার। বিশেষ অতিথি থাকবেন: মোহাম্মদ আজহারুল ইসলাম, উপজেলা প্রকৌশলী, ফরিদপুর সদর, মো: মাহাবুর রহমান উপজেলা সমাজসেবা অফিসার, ফরিদপুর সদর, মো: ওমর ফারুক ডাব্লু চেয়ারম্যান, আলিয়াবাদ ইউনিয়ন পরিষদ, মো: আদেল উদ্দিন চেয়ারম্যান খুশির বাজার বণিক সমিতি ও প্রাক্তন মেম্বার গদাধর ডাঙ্গী।

ইসলামিক মিশন ও এতিমখানার সভাপতি ও কৈজুরী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খন্দকার ইফতেখার মোহাম্মদ ইকু এর সভাপতিত্বে ওয়াজ মাহফিলে প্রধান বক্তা হিসেবে ওয়াজ করবেন উদীয়মান তরুন বক্তা, লাখো যুবকের হৃদয়ের স্পন্দন, বলিষ্ঠ কণ্ঠস্বর হাফেজ মাওলানা আরিফ বিল্লাহ, বিশেষ বক্তা হিসেবে উপস্থিত থাকবেন হযরত মাওলানা মুফতী মো: সাইফুল্লাহ (ফরিদী), হাফেজ মাওলানা সিরাজুল ইসলাম (সিরাজি)। মাহফিল পরিচালনা করবেন গজারিয়া বাজার জামে মসজিদের ইমাম  মাওলানা কবিরুল আলম।

এছাড়াও ১৯৮৮ সাল হইতে ইসলামিক মিশন ও এতিমখানার মাদ্রাসায় যারা সহযোগিতা করেছে  তাদের রুহের মাগফিরাত কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত অনুষ্টিত  হবে।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।