• ঢাকা
  • বুধবার, ২৬শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ৮ই ফেব্রুয়ারি, ২০২৩ ইং
Mujib Borsho
Mujib Borsho
তাহিরপুরে কৃষি ব্যাংকে সামাজিক দূরত্ব বজায় না রেখে টাকা উত্তোলন 

সুনামগঞ্জের তাহিরপুরে করোনা সংক্রমণ প্রতিরোধে সামাজিক দূরত্ব বজায় রেখে চলাচলের নির্দেশনা থাকলেও সাধারণ লোকজন এসব নির্দেশনা মানছেন না।

বাজারের অলিগলি থেকে শুরু করে ব্যাংক পর্যন্ত এই দৃশ্য সব খানেই।

মঙ্গলবার দুপুরে উপজেলার বাদাঘাট ও উত্তর বড়দল  ইউনিয়নের ৬টি ওয়ার্ড থেকে বিধবা ভাতা তুলতে আসা লোকজন সামাজিক দূরত্ব না মেনে গাদাগাদি করে লাইনে দাঁড়িয়ে থাকতে দেখা গেছে বাদাঘাট বাজারের কৃষি ব্যাংকের সামনে।

সরেজমিন গিয়ে দেখা গেছে, মঙ্গলবার সকাল থেকেই দীর্ঘ লাইন ধরে গাদাগাদি করে ভাতা নেয়ার জন্য লোকজন অপেক্ষা করছেন। ব্যাংকের একমাত্র গেইটে গাদাগাদি করে সামাজিক দূরত্ব না মেনে জটলা বেধে লোকজন বসে আছেন আবার কেউ কেউ দাঁড়িয়ে অপেক্ষা করছেন।

নাম প্রকাশে অনিচ্ছুক একজন গ্রাহক জানান, সকালে ব্যাংকে এসে দেখি, প্রবেশদ্বারে মানুষের জটলা। প্রবেশদ্বারে লোকজনের এমন জটলা দেখে ফিরে এসেছি। মানুষের ভিড় ঠেলে ব্যাংকের উপরে উঠবো, সে উপায়ও ছিল না। ভাতা নিতে আসা লোকজনকে সরানোর চেষ্টা করলেও কেউ মানছেন না।

দায়িত্বরত গার্ড আ. হান্নান বলেন, কে কার আগে টাকা তুলে বাড়ি ফিরতে পারবে সে প্রতিযোগিতা চলছে, শারীরিক দূরত্ব বজায় রাখার চেষ্টা করেও পারছি না।

কৃষি ব্যাংকের বাদাঘাট শাখা ব্যবস্থাপক দেলোয়ার জাহান চৌধুরী বলেন, আমরা ব্যাংক কর্তৃপক্ষ চেষ্টা করছি শারীরিক দূরত্ব বজায় রেখে যেন ভাতা নেয়া হয় কিন্তু ভাতা নিতে আসা এসব লোকজনকে কোনোভাবেই সরানো যাচ্ছে না। বুঝাতে গিয়েও তাদের বুঝানো যাচ্ছে না।

তিনি বলেন, ব্যাংকে সামাজিক দূরত্ব নিশ্চিত করেই সীমিত পরিসরে লেনদেন করা সম্ভব হলেও এসব ভাতা উত্তোলন করতে আসা লোকজনকে শারিরীক দূরত্ব মানানো যায়না কোন ভাবেই।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

ফেব্রুয়ারি ২০২৩
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« জানুয়ারি  
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮ 
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।