• ঢাকা
  • সোমবার, ৩১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই জুলাই, ২০২৪ ইং
আলফাডাঙ্গায় বার্তা বাজারের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

আলফাডাঙ্গা প্রতিনিধিঃ ফরিদপুরে জনপ্রিয় মাল্টিমিডিয়া নিউজ পোর্টাল ‘বার্তা বাজার’ এর সাফল্যের ৯ম বর্ষ পেরিয়ে ১০ম বর্ষে পদার্পণ উপলক্ষে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে।

এ উপলক্ষে শনিবার (১৩ আগস্ট) সকাল সাড়ে ১০টায় জেলার আলফাডাঙ্গা প্রেসক্লাব থেকে বর্ণাঢ্য এক র‌্যালি বের হয়। র‌্যালিটি প্রেসক্লাব চত্বরের প্রধান প্রধান স্থান প্রদক্ষিণ করে আবার একই স্থানে এসে শেষ হয়। পরে আলফাডাঙ্গা প্রেসক্লাবে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় আলফাডাঙ্গা প্রেসক্লাবের সভাপতি সেকেন্দার আলমের সভাপতিত্বে ও বার্তা বাজারের নিজস্ব প্রতিনিধি মিয়া রাকিবুলের সঞ্চালনায় বক্তব্য দেন, উপজেলা আ’লীগের সভাপতি এস এম আকরাম হোসেন, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুল আলীম সুজা, পৌর মেয়র সাইফুর রহমান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শেখ দেলোয়ার হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান লায়লা পারভীন, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার সিদ্দিকুর রহমান, আলফাডাঙ্গা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আলমগীর কবীর প্রমুখ।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক সেলিম রেজা, আলফাডাঙ্গা প্রেসক্লাবের সাবেক সভাপতি মুরাদ হোসেন তালুকদার, আলফাডাঙ্গা প্রেসক্লাবের সহ-সভাপতি খান আসাদুজ্জামান টুনু, উপজেলা ক্যাবের সভাপতি কবীর হোসেন, উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম আহবায়ক মো. কামরুল ইসলাম, আলফাডাঙ্গা প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক ইকবাল হোসেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক শাহিনুর রহমান, কার্যকরী সদস্য এস এম কোবাদ হোসেন, মো. শাহারিয়ার হোসেন ও সাধারণ সদস্য আজিজুর রহমান দুলাল প্রমুখ উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, ২০১৩ সালের ১৩ আগস্ট সম্পাদক ও প্রকাশক নাছির উদ্দিন পাটোয়ারীর হাত ধরে যাত্রা শুরু করে অনলাইন গণমাধ্যম বার্তা বাজার। পরবর্তীতে বার্তা বাজারের সাথে যুক্ত হয় মাল্টিমিডিয়া বিভাগ। ২০২০ সালে সরকার কর্তৃক প্রথম ধাপে অনলাইন পোর্টালের নিবন্ধন দেওয়ার সময় তালিকাভুক্ত হয় শীর্ষস্থানীয় এই নিউজ পোর্টালটি।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

জুলাই ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« জুন    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।