• ঢাকা
  • শনিবার, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে এপ্রিল, ২০২৪ ইং
গলাচিপায় পৌর কাউন্সিলর লাঞ্ছিত, বাজার পরিদর্শক সাময়িক বরখাস্ত

তারিখঃ ১৩ সেপ্টেম্বর ২০২১
গলাচিপা(পটুয়াখালী)প্রতিনিধি
পটুয়াখালীর গলাচিপা পৌরসভার বাজার পরিদর্শকের হাতে পৌর কাউন্সিলর লাঞ্ছিত হওয়ার ঘটনায় পরিদর্শক নিহার রঞ্জন শীলকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। সোমবার বেলা ১১ টায় পৌরসভা কার্যালয়ে পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর সমীর কৃষ্ণ পাল উপস্থিত হলে হঠাৎ তাকে উদ্দেশ্য করে নিহার গালাগাল করে এবং এক পর্যায়ে তার উপরে হামলা করে । কাউন্সিলরকে লাঞ্ছিত করতে দেখে উপস্থিত লোকজন এসে তাকে উদ্ধার করে। এঘটনায় পৌর মেয়র আহসানুল হক তুহিনের নেতৃত্বে পৌরসভার কর্মকর্তা, কর্মচারি ও কাউন্সিলরদের নিয়ে এক জরুরি সভার আয়োজন করে। এ ব্যাপারে কাউন্সিলর সমীর কৃষ্ণ পাল জানান, তিনি ১১টার দিকে পৌর সভায় প্রবেশ করলে অযাচিতভাবে নিহার তাকে উদ্দেশ্য করে অকথ্য ভাষায় গালাগাল করতে থাকে। তিনি এর কারন জিজ্ঞেস করলে নিহার তাকে শারীরিকভাবে লাঞ্ছিত করে।
পৌর সভার কর্মচারি এ্যাসোসিয়েশন এর সভাপতি ও পৌর হিসাব রক্ষক কর্মকর্তা সবুজ পাল বলেন,‘ দীর্ঘদিন ধরে নিহার রঞ্জনের অনৈতিক আচার-আচরণে পৌরসভার অধিকাংশ কর্মকর্তা-কর্মচারিরা অসন্তুষ্ট। তাই উক্ত বিষয়টি অনেক পূর্বেই আমি নিজে মেয়র মহোদয়কে মৌখিক ভাবে অবহিত করেছি।’
সভাশেষে পৌর মেয়র আহসানুল হক তুহিন উপস্থিত সাংবাদিকদের বলেন, কাউন্সিলরকে লাঞ্ছিত করার ঘটনা অনাকাঙ্খিত ও অত্যন্ত দুঃখজনক। এ কারনে পৌর সভার বাজার পরিদর্শক নিহার রঞ্জন শীলকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।