• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৯ই মে, ২০২৪ ইং
ফরিদপুরে সাংবাদিকের উপর হামলাকারী ভেজাল মুড়ি উৎপাদক গ্রেফতার

বিশেষ প্রতিনিধি 

ফরিদপুরের মধুখালি উপজেলায় তথ্য সংগ্রহের সময় সাংবাদিকদের উপর হামলার ঘটনায় অভিযুক্ত একজনকে গ্রেফতার করেছে পুলিশ। পরে তাকে আদালতে প্রেরণ করা হয়।

ক্ষতিকর ইউরিয়া মিশ্রিত মুড়ি উৎপাদন এবং বাজারজাতকরণের সংবাদ সংগ্রহকালে তিন সাংবাদিকে ওপর হামলার ঘটনায় কারখানা মালিক ঈশারত মোল্যাকে (৫০)গতকাল সকলে গ্রেফতার করে মধুখালি থানা পুলিশ।

আজ বৃহস্পতিবার ১৪ মার্চ বেলা ১২ টায় সাংবাদিকদের ওপর হামলাকারী আসামি মিল মালিক ঈশারতকে আদালতে প্রেরণ করা হয়।

স্থানীয় প্রভাবশালী মহল ও একটি দুষ্টু চক্রকে খুশি করেই দীর্ঘদিন যাবৎ এই অপকর্মটি করে আসছিলেন প্রতিষ্ঠানটির মালিক মোঃ ঈশারত মোল্যা।

কালবেলা জেলা প্রতিবেদক তন্ময় উদ্দৌলা, নাগরিক বার্তার স্টাফ রিপোর্টার ইনামুল খন্দকার ও মুক্ত খবরের স্টাফ রিপোর্টার আরিফুজ্জামান চাকলাদার আপেল গত মঙ্গলবার বিকালে সরজমিনে নওপাড়া বাজারে ‘মায়ের দোয়া মুড়ি ও চিড়া অটো মিলে’ সংবাদ সংগ্রহকালে ভিডিও ফুটেজ ধারণ করার সময় অতর্কিতভাবে মিল মালিক ও কর্মচারীর হামলার শিকার হয়। এ ঘটনায় ওই দিন রাতে কালবেলা জেলা প্রতিবেদক বাদী হয়ে স্থানীয় থানায় একটা মামলা দায়ের করে। পরে বুধবার সকালে মিল মালিক ঈশারতকে থানা পুলিশ গ্রেফতার করে থানায় নিয়ে আসে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মধুখালি অফিসার ইনচার্জ ওসি মো: মিরাজ হসেন কালবেলাকে জানান, সাংবাদিকদের ওপর হামলার ঘটনায় আসামী ঈশারতকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করা হয়েছে।

এ বিষয়ে ফরিদপুর জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মাহাবুবুল হাসান পিকুল কালবেলাকে জানান সাংবাদিকের ওপর কোন অত্যাচার আমরা বরদাস্ত করব না, আর ইদানিংতো সরকারি দফতর গুলিও সাংবাদিকদের অবহেলা করছে। ফরিদপুরের প্রশাসনও সাংবাদিকদের ওপর রক্তচক্ষুর দৃষ্টিতে দেখে। আমরা চাই সবাই মিলে টিমওয়ার্কের মত কাজ হোক এতে দেশের কল্যাণ হবে। তথ্য সংগ্রহ করতে গিয়ে তিন সাংবাদিকের ওপর হামলার ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি সেই সাথে দোষী ব্যক্তির সর্বোচ্চ সাজা নিশ্চিতের দাবি জানাচ্ছি।

বিশেষ প্রতিনিধি
ইনামুল খন্দকার

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মে ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« এপ্রিল    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।